সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
কমলগঞ্জ উপজেলার আমন মৌসুমে ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ৯৫১ মেট্রিক টন

কমলগঞ্জ উপজেলার আমন মৌসুমে ধান সংগ্রহের লক্ষ্যমাত্রা ৯৫১ মেট্রিক টন

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
“গুদামে গুদামে কৃষকের ধান, বাঁচবে কৃষক বাঁচবে প্রাণ, ধানের দাম পাচ্ছে বেশি, কৃষক এখন অনেক খুশি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় সরকারিভারে আমন ধান চাল সংগ্রহ ২০২২-২৩ অভিযান এর উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর ১ টায় ভানুগাছ খাদ্য গুদামে ফিতা কেটে আমন ধান চাল সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার-৪- শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আসলম ইকাবাল মিলন, সাবেক সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক দিপক চন্দ্র মন্ডল, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু প্রমুখ।উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আমন মৌসুমে ধানের লক্ষ্যমাত্রা ৯৫১ মেট্রিক টন। প্রতি কেজি ২৮ টাকা দরে ক্রয় করা হবে। এছাড়া প্রতি কেজি চাল ৪২ টাকা করে ১৫১ মেট্রিকটন চালের চালের লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet