সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২ মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার শ্রীমঙ্গলে যুক্তরাজ্যের ওয়েস্ট মিনিটার, কুইন্স পার্ক এসোসিয়েশন ও রোটারী ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় শ্রীমঙ্গলে সংবাদ সম্মেলনে মিথ্যে প্রচারণার প্রতিবাদ দক্ষিণ সুরমা বালুর মাঠে কুখ্যাত জুয়ারী বাছন ও দিলীপের রমরমা জুয়ার ব্যবসা। গণহত্যার জন্য শেখ হাসিনার বিচার বাংলাদেশের মাটিতে হবে: এম এ মালিক বকেয়া মজুরির দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে ন্যাশনাল টি কোম্পানির শ্রমিকরা শ্রীমঙ্গলে ২ নারীসহ ওয়ারেন্টভুক্ত ৩ আসামি গ্রেপ্তার দক্ষিন সুরমায় নজরুলের জুয়ার আস্তানা বন্ধ হচ্ছে না কিছুতেই। গোলাপগঞ্জে মসজিদের ইমাম দ্বিতীয় বিয়ে করার অভিযোগে প্রথম স্ত্রীর হাতে খুন হলেন। মৌলভীবাজারে পুলিশ ও ডিবির হাতে মাদকসহ আটক ২
কমলগঞ্জে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

কমলগঞ্জে ডিবির অভিযানে ইয়াবাসহ যুবক আটক

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের কমলগঞ্জে অভিযান চালিয়ে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।
শনিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে গোপন সুত্রে খবর পেয়ে ডিবির এসআই আজিজুর রহমান নাঈম, এএসআই শাহাবুদ্দিন সঙ্গীয় ফোর্স সহ কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে অভিযান চালায় ডিবি সদস্যরা। এসময় শুভ দাস (২৯) নামের এক মাদক কারবারিকে তার বাড়ি থেকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয় ডিবি পুলিশ। আটক শুভ দাসের হেফাজতে থাকা ৬১৫পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম জানান, উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় ১ লক্ষ ৮৪ হাজার ৫০০ টাকা। আটক মাদক কারবারি শুভ দাসের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের পর রোববার দুপুরে জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে জেলা গোয়েন্দা শাখার মাদক বিরোধী অভিযান চলমান রাখবে বলে জানান জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মো: আশরাফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet