সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন

মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন

 

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

আগামী ৩১ ডিসেম্বর মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা, বেবি, মিশুক, সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৩৫৯) এর ত্রিবার্ষিক নির্বাচন উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেছে সংগঠনটি।
রোববার (২৭ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, গত কমিটির মেয়াদ এক বছর তিন মাস অতিক্রান্ত হওয়ায় শ্রম মন্ত্রণালয়ের পক্ষ থেকে নির্বাচন করার জন‍্য তাগিদ দেওয়া হয়। এরই প্রেক্ষিতে আগামী ৩১ ডিসেম্বর নির্বাচনের তারিখ ঠিক করা হয়েছে। নির্বাচনের লক্ষে গত ১২ নভেম্বর শ্রম দপ্তরের কর্মকর্তা পারভেজ আহমেদসহ পৌর কাউন্সিলর ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতার সমন্বয়ে ১৮ সদস‍্যবিশিষ্ট পূর্নাঙ্গ নির্বাচন উপ-পরিষদ গঠন করা হয়েছে।
কিন্তু জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- চট্ট-০০৪) নামে একটি সংগঠন নির্বাচন বানচালের চেষ্টা করছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়।
সাংবাদিক সম্মেলনে আরো জানানো হয়, মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা, বেবি, মিশুক, সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৩৫৯) সংগঠনটির সারা জেলায় প্রায় ৬৫ হাজার সদস‍্য রয়েছে। সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করতে সংগঠনের নেতাকর্মীরা আজ বদ্ধ পরিকর।
সাংবাদিক সম্মেলনে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সেলিম আহমদসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্ট‍্যান্ডের ও ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet