সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন

মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন

 

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:

আগামী ৩১ ডিসেম্বর মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা, বেবি, মিশুক, সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৩৫৯) এর ত্রিবার্ষিক নির্বাচন উপলক্ষে সাংবাদিক সম্মেলন করেছে সংগঠনটি।
রোববার (২৭ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, গত কমিটির মেয়াদ এক বছর তিন মাস অতিক্রান্ত হওয়ায় শ্রম মন্ত্রণালয়ের পক্ষ থেকে নির্বাচন করার জন‍্য তাগিদ দেওয়া হয়। এরই প্রেক্ষিতে আগামী ৩১ ডিসেম্বর নির্বাচনের তারিখ ঠিক করা হয়েছে। নির্বাচনের লক্ষে গত ১২ নভেম্বর শ্রম দপ্তরের কর্মকর্তা পারভেজ আহমেদসহ পৌর কাউন্সিলর ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতার সমন্বয়ে ১৮ সদস‍্যবিশিষ্ট পূর্নাঙ্গ নির্বাচন উপ-পরিষদ গঠন করা হয়েছে।
কিন্তু জেলা সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং- চট্ট-০০৪) নামে একটি সংগঠন নির্বাচন বানচালের চেষ্টা করছে বলে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয়।
সাংবাদিক সম্মেলনে আরো জানানো হয়, মৌলভীবাজার জেলা অটোটেম্পু, অটোরিকশা, বেবি, মিশুক, সিএনজি শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৩৫৯) সংগঠনটির সারা জেলায় প্রায় ৬৫ হাজার সদস‍্য রয়েছে। সঠিক সময়ে নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করতে সংগঠনের নেতাকর্মীরা আজ বদ্ধ পরিকর।
সাংবাদিক সম্মেলনে বর্তমান কমিটির সাধারণ সম্পাদক সেলিম আহমদসহ জেলা ও উপজেলার বিভিন্ন স্ট‍্যান্ডের ও ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet