সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেট ’ল কলেজের চারশত আইন বিভাগের শিক্ষার্থীদের বরণ করে নিল ছাত্রলীগ

সিলেট ’ল কলেজের চারশত আইন বিভাগের শিক্ষার্থীদের বরণ করে নিল ছাত্রলীগ

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
সিলেট ’ল কলেজের এলএলবি ১ম বর্ষের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর সন্ধ্যা ৬টায় কলেজ মিলনায়তনে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট ল কলেজ এর আয়োজনে অনুষ্ঠিত এ নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ’ল কলেজের অধ্যক্ষ সৈয়দ মহসীন আহমদ অ্যাডভোকেট।
সিলেট ’ল কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি আবু নাহিদ সোহানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক আবুল খায়ের হেলাল, অধ্যাপক তাপস বন্ধু দাশ। এছাড়াও উপস্থিত ছিলেন ’ল কলেজ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মো.কামরুল হোসেন আল-আমিন, সহ-সভাপতি এনায়েত হোসেন সাব্বির, আবুল আহমদ উজ্জ্বল, সহ-সভাপতি সাগর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন ও যুগ্ম সাধারণ আশিষ সুত্রধর, সাংগঠনিক সম্পাদক হাসান আল-মামুন, ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী ও সাংবাদিক বিকুল চক্রবর্তীসহ চারশত নবীন শিক্ষার্থীবৃন্দ।
এ সময় ছাত্রলীগের পক্ষ থেকে প্রত্যেক নবীন শিক্ষার্থীকে কলম উপহার দিয়ে বরণ করে নেয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট ’ল কলেজের অধ্যক্ষ সৈয়দ মহসীন আহমদ অ্যাডভোকেট বলেন,সিলেট ’ল কলেজ বাংলাদেশর একটি অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান। এই কলেজে অধ্যায়ন করে গেছেন বাংলাদেশর অনেক বিজ্ঞ বিচারক ও মেধাবী আইনজীবি। তারা এখন আইন অঙ্গনে নিজেদের যোগ্যতার স্বাক্ষর রাখছেন।
সিলেট ’ল কলেজ ছাত্রলীগ সভাপতি আবু নাহিদ সোহানের নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ’ল কলেজ শাখার একটি অতীত ঐতিহ্য রয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ^স্থ ভ্যানগার্ড হিসেবে বাংলাদেশ ছাত্রলীগ ’ল কলেজ শাখা আপনাদের যে কোন সমস্যা বা সীমাবদ্ধতায় সবসময় পাশে থাকবে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বন্ধবন্ধুর আদর্শ ধারণ করে স্বপ্নের সোনার বাংলা তথা আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আপনারাই হবেন আইন অঙ্গনের বিচক্ষন প্রজন্ম।
এ সময় ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো: কামরুল হোসেন আল-আমিন বলেন, আইন পেশা একটি সম্মানজনক পেশা। এখানে থেকে সমাজের নায্যতা, সমতা ও অধিকার প্রতিষ্ঠায় ভূমিকা রাখার সুযোগ রয়েছে।
সিলেট ’ল কলেজের নবীণ শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে স্বেচ্ছাসেবকলীগ সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠু জানান, সিলেট ’ল কলেজ ছাত্রলীগ অত্যন্ত সুসংহত ও মেধাবীদের নিয়ে গড়া। নবীণ শিক্ষার্থীদের যেকোন সমস্যায় তারা পাশে থাকবে বলে আমি বিশ^াস করি। তিনি আরো বলেন, আমি আশাবাদী অধ্যয়নরত সকল শিক্ষার্থীরা এই স্বনামধন্য কলেজ থেকে শিক্ষা নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু’র লালিত স্বপ্ন বাস্তবায়নে দেশ ও সমাজের জন্য কাজ করে যাবেন।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet