সংবাদ শিরোনাম :
নৈরাজ্য-বিশৃঙ্খলা সৃষ্টির প্রতিবাদে জেলা ও মহানগর আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ মৌলভীবাজার জেলা জামাতের আমির গ্রেপ্তার শ্রীমঙ্গলে শিক্ষানবিশ আইনজীবী হত্যা মামলার ২ আসামিকে ঢাকা থেকে গ্রেপ্তার সিলেট বাস টাার্মিনালে বিশাল জুয়ার আসর নেতৃত্বে রাজন,আল আমিন ও শ্রমিক নেতা সেলিম ছারছীনা দরবার শরীফের পীর সাহেবের ইন্তেকাল, জানাজা বৃহস্পতিবার তরুণদের দক্ষতা ও সম্ভাবনাই আগামীর বাংলাদেশের অর্থনীতির অন্যতম ভিত্তিঃ এমইউ ভিসি ড. মোহাম্মদ জহিরুল হক মৌলভীবাজারে ডিবি ও পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৪ অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে ডেসকো ঝুঁকিপূর্ণ হওয়াতে মার্কেট ভাঙল শ্রীমঙ্গল পৌরসভা, নির্মাণ হবে অধুনিক মার্কেট কৃত্রিম বুদ্ধিমত্তা আমাদের জন্য যেমন সম্ভাবনা তেমনি চ্যালেঞ্জঃ এমইউ ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক
বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা

বড়লেখায় ভোক্তার অভিযানে ৩টি প্রতিষ্টানকে জরিমানা

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে প্রসাধনীর দোকানসহ ৩টি প্রতিষ্টানকে জরিমানা করা হয়েছে।
রোববার (২৭ নভেম্বর) দুপুরে জেলার বড়লেখায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন।
বড়লেখা থানার পুলিশ ফোর্সে এর সহযোগিতায় বড়লেখা হাজীগঞ্জ মার্কেট, হাজীগঞ্জ বাজার, মান্না ম্যানশনসহ বিভিন্ন জায়গায় বাজারে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। তদারকি অভিযানে প্রতিশ্রæতি অনুসারে পণ্য বিক্রয় না করা, মেয়াদ উত্তীর্ণ প্রসাধনী বিক্রয় করা, নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রয় করা, ওজনে কম দেওয়া, দৃশ্যমান স্থানে মূল্য তালিকা প্রদর্শন না করা, প্যাকেটজাত প্রসাধনীতে মূল্য, উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ লেখা না থাকাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হাজীগঞ্জ মার্কেটে কাদের মিয়ার মুরগির দোকানকে ৩ হাজার টাকা, হাজীগঞ্জ বাজারে অবস্থিত আব্দুল আলিম ডিমের দোকানকে ২ হাজার টাকা, সালেহ আহমেদের মাছের দোকানকে ২ হাজার ৫ শত টাকা, মান্নান ম্যানশনে অবস্থিত দুলাল ফেন্সি ষ্টোরকে ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet