সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে গোয়াল ঘরের আড়ার সাথে ঝুলছিল বিশাল আকৃতির অজগর

শ্রীমঙ্গলে গোয়াল ঘরের আড়ার সাথে ঝুলছিল বিশাল আকৃতির অজগর

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কৃষকের গোয়াল ঘরের আড়ার সাথে ঝুলছিল বিশাল আকৃতির একটি অজগর সাপ। সাপটিকে শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন কতৃপক্ষ উদ্ধার করে বন বিভাগে হস্তান্তর করেছে।


রোববার (৯ জুন) দুপুরে শ্রীমঙ্গল উপজেলার কালপুর ইউনিয়নের লামুয়া গ্রামের কৃষক ছাদ মিয়ার গোয়াল ঘরের আড়ার সাথে বিশাল আকৃতির একটি অজগর সাপ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বাড়ির লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। এসময় প্রতিবেশীরা এগিয়ে এসে সাপটি উদ্ধারের জন্য শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেন। খবর পেয়ে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল গিয়ে অজগর সাপটিকে উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত অজগরটিকে শ্রীমঙ্গলস্থ বন বিভাগের কাছে হস্তান্তর করে বন্যপ্রাণী সেবা ফাুন্ডেশন। সজল দেব জানান, উদ্ধারকৃত অজগর সাপটির ওজন প্রায় ২০ কেজি। লম্বা ১২ ফুট। তিনি বলেন, বনে খাবারের সংকটের কারণে কিছুদিন পরপর খাবারের সন্ধ্যানে বিভিন্ন প্রাণী বন ছেড়ে লোকালয়ে চলে আসে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet