সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে পূর্ব শত্রুতার জেরে হামলা, বাড়ির প্রাচীর ভাঙচুর

শ্রীমঙ্গলে পূর্ব শত্রুতার জেরে হামলা, বাড়ির প্রাচীর ভাঙচুর

ষ্টাফ রিপোর্টার,শ্রীমঙ্গল:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জের ধরে সিন্দুখাঁন রোডের বাসিন্দা মৃত মো. আব্দুল গনির ছেলে আব্দুল হাসিম এর উপর হামলা চালিয়ে তাকে মারধর ও বাড়ির নবনির্মিত প্রাচীর ভাঙচুর করার অভিযোগে পাওয়া গেছে। এ ঘটনায় শ্রীমঙ্গল সিন্দুরখাঁন ইউনিয়নের হুগলিয়া গ্রামের আব্দুল খালেক এর ছেলে মো. আবু তাহেরসহ ৬জনের নাম উল্লেখ্য করে এবং অজ্ঞাত আরও ১০/১৫ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মো. আব্দুল হাসিম।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত ১৬মে ভোর ৪টায় আবু তাহের সহ ১৫/১৬ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুল হাসিম এর বাসায় প্রবেশ করে ঘরের গ্রীলে তালা মেরে পরিবারের সবাইকে জিম্নি করে বাসার দেয়াল ভাঙচুর করতে থাকে। ভাঙচুরের শব্দ শোনে অন্য ঘরে থানা আব্দুল হাসিম ঘর থেকে বের হয়ে আসলে তাঁর উপর হামলা চালিয়ে তাকে আহত করা হয়। এক পর্যায়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা আব্দুল হাসিমকে প্রাণে মারার হুমকি দিয়ে চলে যায়। পরে প্রতিবেশীরা আব্দুল হাসিমকে চিকিৎসার জন্য শ্রীমঙ্গল সরকারি হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আবু তাহের, মো. জিতু মিয়া, কয়েছ মিয়া, আবুল খায়ের, মো. সামি, মো. স্বপন মিয়াসহ অজ্ঞাত আরও ১০/১৫ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেছেন আব্দুল হাসিম।


আব্দুল হাসিম লিখিত অভিযোগে আরও জানান, বিগত ২০১৬ সালে তিনি সিন্দুরখাঁন রোডস্থ জামেয়া ইসলামিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকায় মো, জৈন আলীর নিকট থেকে বাসা ক্রয় করে বসবাস করে আসছেন। মো. জৈন আলী বাসাটি বিক্রির আগে প্রতিবেশীরা আবু তাহেরকে কেনার প্রস্তাব দেন। আবু তাহের বাসাটি কিনতে অপারগতা প্রকাশ করলে তিনি আব্দুল হাসিম জৈন আলীর কাছ থেকে বাসাটি ক্রয় করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। বাসা কেনার পর থেকেই আবু তাহের তার সাথে বিভিন্ন রকম সত্রুতা শুরু করে। আব্দুল হাসিম এর বাসার পাশেই আবু তাহেরের বাসা। আবু তাহের তার বাসায় ব্যাচালার ভাড়াটিয়াদের থাকতে দেন। ব্যাচালার ভাড়াটিয়া থাকার কারণে আব্দুল হাসিমের বাসার মহিলাদের চলাফেরায় সমস্যা হচ্ছিল। পরে তিনি বাড়ির মহিলাদের নির্ভিগ্নে চলাচল করার জন্য গত ১০ মে বাসায় নতুন প্রচীর নির্মাণ করেন। আব্দুল হাসিম জানান, তিনি তার ক্রয়কৃত জায়গায় প্রাচীর নির্মাণ করায় আবু তাহের তাকে বিভিন্ন ধরণের হুমকি ধামকি দিয়ে আসছিল। এক পর্যায়ে গত ১৬ মে ভোর ৪টার সময় আবু তাহের দলবল নিয়ে তার বাড়িতে হামলা চালিয়ে নবনির্মিত প্রচীরটি ভেঙে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি করেছে। আব্দুল হাসিম বলেন, তারা আমার উপর হামলা করে আমাকে আহত করেছে। আমার বাসার ওয়াল ভেঙে ক্ষতি করেছে। এখন আমি নিরাপত্তাহীনতায় ভুগতেছি। যেকোন সময় আবু তাহের আমার ক্ষতি করতে পারে। তাই এ ঘটনার সঠিক তদন্তপূর্বক অভিযুক্তদের বিরুদ্ধে অইনানুগ ব্যবস্থা নিতে শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে আবু তাহেরর ছেলে মাহমুদুর রহমান তারেক তার ফেইসবুক আইডি থেকে লাইভে এসে এক পর্যায়ে আব্দুল হাসিম এর বাড়ির দেয়াল ভাঙার বিষয়টি স্বীকার করেছেন। বিষয়টি নিয়ে অভিযুক্ত আবু তাহেরের মোবাইলে কল দিলে, তিনি তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet