সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন, প্রার্থীতা প্রত্যাহার করলেন এক প্রার্থী

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন, প্রার্থীতা প্রত্যাহার করলেন এক প্রার্থী

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচন থেকে স্বইচ্ছায় প্রার্থীতা প্রত্যাহার করেছেন চেয়ারম্যান প্রার্থী মো. আফজাল হক। তিনি আরেক প্রার্থী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়াকে সমর্থন জানিয়েছেন।
রোববার (১১ মে) দুপুরে শ্রীমঙ্গল মহসীন অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন আয়োজন করে চেয়ারম্যান প্রার্থী মো. আফজাল হক তার প্রার্থীতা প্রত্যাহার করেন এবং অপর চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়াকে সমর্থন জানিয়ে বলেন, আছকির মিয়া একজন প্রবীণ মানুষ এবং সম্পর্কে তিনি আমার মামা হন। আমি উনাকে সম্মান করে নির্বাচন থেকে সরে দাঁড়াবার সিদ্ধান্ত নিয়েছি। আমি উপজেলাবাসীর সার্বিক স্বার্থ চিন্তা করে এবং আমার সমর্থক ও মুরব্বীদের পরামর্শে এই সিদ্ধান্ত নিয়েছি। আজ থেকে আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়ার পক্ষে কাজ করবো।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউছুফ আলী, আওয়ামী লীগ নেতা মো. আবু শহীদ আব্দুল্লাহ, কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল মতলিব, ভুনবীর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুর রশীদ, মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. ফিরোজ মিয়া, সাবেক উপজেলা ভাইস চেয়ামান তোফাজ্জল হোসেন ফয়েজ, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও দুই প্রার্থীর কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মো. আফজল হক তার প্রার্থীতা প্রত্যাহার করলেও চেয়ারম্যান পদে মাঠে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো. আছকির মিয়া (মোটরসাইকেল), বর্তমান চেয়ারম্যান ভানুলাল রায় (কাপ প্লেট) ও সাবেক ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা (আনারস) প্রতীক নিয়ে লড়ছেন। এ উপজেলায় নির্বাচন অনুষ্টিত হবে আগামী ২৯ মে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet