সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন

মৌলভীবাজারে ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের ২৯তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। এতে প্রশান্ত কৈরীকে সভাপতি, পিয়াস রায় প্রিন্সকে সাধারণ সম্পাদক ও সবুজ বাউরিকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার (১০ মে) মৌলভীবাজারস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কাউন্সিল অধিবেশনে এই নতুন কমিটি ঘোষণা করা হয়।
নির্বাচনী অধিবেশনে প্রস্তাবিত নতুন জেলা কমিটি নিয়ে আলোচনা করেন এবং সর্বসম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট জেলা কমিটি পাশ করা হয়। নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান সংগঠনটির কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।
কাউন্সিলে অধিবেশনে নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ মৌলভীবাজার জেলার শিক্ষা সংকট নিরসনে কার্যকর ছাত্র আন্দোলন গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet