সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে অবৈধ স্থাপনা উচ্ছেদে পৌরসভার অভিযান

শ্রীমঙ্গলে অবৈধ স্থাপনা উচ্ছেদে পৌরসভার অভিযান

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার পর্যটন উপজেলা শ্রীমঙ্গল শহরকে যানজট মুক্ত ও পরিস্কার পরিচ্ছন্ন রাখতে অভিযানে নেমেছে শ্রীমঙ্গল পৌরসভা। এসময় সড়কের পাশে ফুটপাত দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।
রোববার (৫ মে) সকালে শ্রীমঙ্গল পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম অভিযান পরিচালনা করেন। এসময় স্টেশন রোডসহ বিভিন্ন সড়ক থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়।
পথচারি ও ব্যবসায়ীরা বলছেন, কিছুদিন পরপর পৌর কতৃপক্ষ ফুটপাত দখলমুক্ত ও পরিচ্ছন্নতা অভিযান চালালেও আবারও এসব স্থান দখল হয়ে যানজট লাড়া ছাড়াও চলাচলকারীরা পড়েন দুর্ভোগে।
পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. জহিরুল ইসলাম বলেন, শহরকে যানজট মুক্ত রাখতে এবং শহরের সৌন্দর্য বর্ধনের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হচ্ছে। কিছু ব্যবসায়ী আছে তারা তাদের দোকানের ময়লা আবর্জনা রাস্তায় ফেলে শহরের সৌন্দর্য নষ্ট করেন। শহর সুন্দর রাখতে কেউ যেন যত্রতত্র ময়লা না ফেলে এবং পৌর শহরকে যানজট মুক্ত ও পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগিতা চান পৌর প্রকৌশলী। অভিযানের সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার প্যানেল মেয়র হাজী মো. আব্দুল করিম, কাউন্সিলর আলকাছ মিয়া।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet