সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্ধোধন

মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারে “বিজ্ঞান ও প্রযুক্তি, উদ্ভাবনেই সমৃদ্ধি”এই প্রতিপাদ্য কে সামনে রেখে দুইদিনব্যাপী (৬-৭মে) ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২৪ এর উদ্ধোধন করা হয়েছে।
সোমবার ( ৬ মে) সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত¡াবধানে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্ধোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পালের সভাপতিত্বে ও সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানার সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো: মনজুর রহমান (বিপিএম পিপিএম বার), জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: জসিম উদ্দিন মাসুদ।
মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় অডিটরিয়াম প্রাঙ্গনে দুইদিনব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে জেলার ৭টি উপজেলা থেকে বিভিন্ন বিদ্যালয় ও কলেজের ১৭টি স্টল অংশগহণ করে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet