সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
শ্রীমঙ্গলে মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্তের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাৎ এর অভিযোগে সংবাদ সম্মেলন

শ্রীমঙ্গলে মহিলা ভাইস চেয়ারম্যান মিতালি দত্তের বিরুদ্ধে সম্পত্তি আত্মসাৎ এর অভিযোগে সংবাদ সম্মেলন

filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; captureOrientation: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; module: photo; hw-remosaic: false; touch: (-1.0, -1.0); sceneMode: 8; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 57.0; aec_lux_index: 0; albedo: ; confidence: ; motionLevel: 0; weatherinfo: null; temperature: 38;

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল জালালিয়া রোডের বাসিন্দা শ্রীনাথ দোষাদ ও বাদল দোষাদ তার ভাতিজা ও ছোট ভাইদের সম্পত্তি জোর পূর্বক দখল করে রেখেছেন। আর তাতে মদদ দিচ্ছেন বাদল দোষাদের স্ত্রী শ্রীমঙ্গল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।
এমন অভিযোগে গত বৃপস্পতিবার শহতলির পানসী রেষ্টুরেন্টের কনফারেন্স হলে সংবাদ সম্মেলন করেছেন বাদল দোষাদের ছোট ভাই ও ভাইয়ের স্ত্রীরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাবুল দোষাদ বলেন, তার বাপ কাকা ৫ জন। প্রত্যেকেই বাটোরা নামায় ১০.৪৫ শতাংশ জমি পান। এর মধ্যে তার পিতা মৃত গণেশ দোষাদ মৃতুর আগে তার চার পুত্রকে জমি ভাগভাটোরা করে নেওয়ার জন্য ডাকেন। তিন পুত্র গেলেও বড় ছেলে বাদল দোষাদ পিতার ডাকে যাননি। বাধ্য হয়ে তার পিতা গনেশ দোষাদ ছোট তিন ছেলের নামে ৭.৫০ শতাংশ জমি দানপত্র করে দেন। বাকী জমি এমনিতেই রেখেদেন। দানপত্রে পাওয়া এই সাড়ে ৭ শতাংশ জমি ছোট তিনভাই তাদের নামে নামজারি করে নেন। যে জমিতে তার কাকা শ্রীনাথ দোষাদ ও বড় ভাই বাদল দোষাদ তার পরিজন নিয়ে বসবাস করে আসছেন। স্থানীয় জনপ্রতিনিধি ও মুরব্বীদের মাধ্যমে বার বার বাদল দোষাদ ও তার কাকা শ্রীনাথ দোষাদের দারস্থ হলেও তারা জায়গা ছেড়ে দেয়া বা কোন আলোচনায় বসতে রাজী হননি। তিনি বলেন, মুরব্বীদের তারা জানিয়েছেন এই জমি তার কাকা শ্রীনাথ দোষাদ তার বাবার কাছ থেকে ক্রয় করে রেখেছেন। কিন্তু মুরব্বীরা এর দলিল দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যার্থ হন। বাদল দোষান বলেন, তাদের জমিতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত চার দিকে পাকা করে সীমানা প্রাচীর দিয়েছেন। তারা জায়গা চাইতে গেলে উল্টো তাদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন। একই সংবাদ সম্মেলনে শ্রীনাথ দোষাদে এর অপর ভাই মৃত রামা দোষাদের পুত্রবধূ সঞ্চিতা দোষাদ জানান, তার কাকা শ্বশুরশ্রীনাথ দোষাদ তাদের ঘর থেকে বের করে এককভাবে বসবাস করছেন । আর তারা থাকছেন ঘরের বাহিরে। তিনি বলেন, কাকা শশুর ও স্বামীর জেঠাতুতো ভাই বাদল দোষাদ পরিবারের অনান্য সদস্যদের জমি ও ঘর দখল করে রেখেছেন। তারা এর সুবিচার চান। এ ব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, তার শ্বশুর নিজের জমির অংশ বিক্রি করে মৃত্যু বরণ করেন। এ বিষয়ে সুপ্রিম কোর্টে মামলা বিচারাধীন রয়েছে। তিনি নিজেও পরিবার নিয়ে অন্যের সম্পত্তিতে বসবাস করছেন। তিনি বলেন, সামনে আমার নির্বাচন নির্বাচনে আমাকে হেনস্থা করতে নানা চক্রান্ত করা হচ্ছে। এ ব্যাপারে তার স্বামী বাদল দোষাদ বলেন, আমার বাবার কোন জায়গা রেখে যাননি। আমরাও কাকার জমিতে থাকি। তাহলে আমরা কিভাবে জমি দখল করলাম। এ ব্যাপারে শ্রীনাথ দোষাদ বলেন, তার বড় ভাই গনেশ দোষাদ অনেক আগেই নাবালক ভাইদের ঠকিয়ে তাদের মৌরসী অনেক সম্পত্তি বিক্রি করে গেছেন। এতে তার অনান্য ভাইয়েরাও নায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছেন। তবে শ্রীনাথ ও বাদল দোষাদ কে এ সক্রান্ত কাগজ দেখাতে বললে তারা পরে নিয়ে আসবেন বলে জানান।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet