সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
বড়লেখায় পুলিশের ওপেন হাউজ ডে ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

বড়লেখায় পুলিশের ওপেন হাউজ ডে ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের বড়লেখা থানায় পুলিশের অয়োজনে ওপেন হাউজ ডে-মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে বড়লেখা থানা প্রশাসনের আয়োজনে থানা হলরুমে ওপেন হাউজ ডে ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার বলেন, আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে কেউ আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করলে পুলিশ কাউকে ছাড় দিবে না। পুলিশ সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নির্বাচনে তার দায়িত্ব পালন করবে। নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে আপনারাও দেশের সুনাগরিক হিসেবে পুলিশকে সহযোগিতা করবেন।


বড়লেখা থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তীর সভাপতিত্বে ওপেন হাউজ ডে’র মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, বড়লেখা উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক বাবু সুব্রত কুমার দাস শিমুল, দাসের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার চক্রবর্তী প্রমুখ।
ওপেন হাউজ ডে’র এই মতবিনিময় সভায় বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ, গ্রাম পুলিশের সদস্যবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet