সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
শ্রীমঙ্গলে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

শ্রীমঙ্গলে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গলে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করেছেন বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ) শ্রীমঙ্গলের আয়োজনে ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

উপজেলার সদর ইউনিয়নের উত্তর ভাড়াউড়া ও উত্তর উত্তরসুর এলাকায় স্বশরীরে উপস্থিত থেকে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারদের খোঁজখবর নেন এবং তাদের হাতে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন কৃষিমন্ত্রী মো.আব্দুস শহীদ এমপি।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আছাদুজ্জামানের সঞ্চালনায় এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা ডায়না।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet