সংবাদ শিরোনাম :
ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ছাতক পৌরসভায় টিএলসিসি’র বিশেষ সভা অনুষ্ঠিত দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত দিরাইয়ের করিমপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আয়োজনে ওয়ার্ড সভা অনুষ্ঠিত নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশীপ আ্যওয়ার্ড ২০২৪ পদকে ভুষিত হলেন অধ্যাপক হরি দাস রায়।। দিরাইয়ে এফআইভিডিবি-আরইসিসি প্রকল্পের সহযোগিতায় ওয়ার্ড সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ জুড়ীতে পানিতে ডুবে দুই শিশু ও রাজনগরে মোটরসাইকেল আরোহীর মৃত্যু মৌলভীবাজারে কোরবানির পশুর হাটের নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভা
মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার

মৌলভীবাজারে জুয়ার আসরে ডিবির অভিযান, জুয়া খেলার সরঞ্জাম, নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অভিযানে জুয়া খেলার সরঞ্জাম নগদ টাকাসহ ১৩ জুয়াড়ী গ্রেপ্তার হয়েছে।
বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একটি টিম অভিযান চালিয়ে জেলার সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের আটঘর (মাইজপাড়া) এলাকার জনৈক খলিল মিয়ার ফিশারিতে জুয়ার আস্তানা থেকে জুয়া খেলারত অবস্থায় ১৩ জুয়াড়ীকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত জুয়াড়ীরা হলেন, ফিশারির মালিক খলিলুর রহমান খলিল মিয়া, শাহানুর মিয়া, মো. আলী আহমদ, মো. জায়ফর মিয়া, মো. ছিকন খাঁ, জীবন মিয়া, দিলাল মিয়া, সাঈদ মিয়া, ইউসুফ মিয়া, আতাউর রহমান, মৌলদ মিয়া, মো. আকবর, মো. আলী হোসেন। এসময় জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ ২৬ হাজার ১১০টাকা উদ্ধার করেন ডিবি সদস্যরা। জেলা গোয়েন্দা শাখার এসআই এ এইচ এম মাহমুদুর রহমান জানান, আটঘর গ্রামের খলিল মিয়ার ফিশারিতে পাহারা দেওয়ার জন্য নির্মিত ঘরে জান্ডি-মুন্ডার মাধ্যমে জুয়ার আসর চলতো। গোপন সোর্সের মাধ্যমে পাওয়া এই তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে ১৩ জনকে আটক করা হয়। এসময় আটককৃত ব্যক্তিদের হেফাজত থেকে নগদ ২৬ হাজার ১১০ টাকা এবং জুয়া খেলায় ব্যবহৃত জান্ডি-মুন্ডার গুটি ও বোর্ড জব্দ করা হয়। মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, এ ঘটনায় আটককৃত ১৩ জন এবং পলাতক ব্যক্তিদের বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet