সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
এবার ঈদুল ফিতরে সিলেটের মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিতে পাহারা দিবে ড্রোন!

এবার ঈদুল ফিতরে সিলেটের মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিতে পাহারা দিবে ড্রোন!

এ এ রানা::
এবার ঈদুল ফিতরে সিলেটের মুসল্লিদের নিরাপত্তা নিশ্চিতে পাহারা দিবে ড্রোন। শাহী ঈদগাহ ও আশাপাশ এলাকা থাকবে কঠোর নজরদারির আওতায়। যেকোনো ধরণের নাশকতা ঠেকাতেই সিলেট মহানগর পুলিশের এই উদ্যোগ।

আজ মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ঈদগাহ ময়দান পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান।

এসময় তিনি বলেন, এবার ঈদে মুসল্লিদের নিরাপত্তায় আমরা সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছি। বোম ডিসপোজাল টিম থাকবে। ক্রাইম রেসপন্স টিমের পাশাপাশি অন্যান্য গোয়েন্দা সংস্থার কর্মীরাও সক্রিয় থাকবে।

তিনি সিলেটবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদুল ইসলাম, সিলেট মহানগর আওয়ামী লীগের সহসভাপতি ও শাহী ঈদগাহ ব্যবস্থাপনা কমিটির সেক্রেটারি ফয়জুল আনোয়ার আলাউর ও শাহী ঈদগাহের মোতাওয়াল্লী শফিক বখত।

সিলেটের প্রধান ঈদের জামায়াত অনুষ্ঠিত হয় ঐতিহ্যবাহী শাহী ঈদগাহে। এবার এখানে মোট তিনটি জামায়াত অনুষ্ঠিত হবে। এরমধ্যে প্রথম জামায়াত সকাল ৮টায় অনুষ্ঠিত হওয়ার কথা।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট-১ আসনের সাংসদ ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনসহ সরকারি বেসরকারি উর্ধ্বতন কর্মকর্তারা শাহী ঈদগাহেই ঈদের নামাজ আদায় করবেন বলে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet