সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
রাজনগরে চুরি ও অর্থ আত্মসাতের ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে আসামি গ্রেপ্তার, মালামাল উদ্ধার

রাজনগরে চুরি ও অর্থ আত্মসাতের ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে আসামি গ্রেপ্তার, মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের রাজনগরে চুরি ও টাকা আত্মসাতের ঘটনায় দায়েরকৃত ক্লুলেস মামলার রহস্য উদঘাটন করে ২৪ ঘন্টার ভিতর চোরাইকৃত মোটরসাইল ও নগদ টাকা উদ্ধার ও ৩জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর সার্বিক দিক নির্দেশনায় অভিযান চালিয়ে একটি ব্যবসা প্রতিষ্টানে চুরি মামলার আসামি মো. শিপন মিয়া (৪১) কে গ্রেপ্তার করেন এসআই খাইরুল বাসার। এসময় গ্রেপ্তারকৃতের হেফাজত থেকে চোরাইকৃত ৬১ হাজার ৪২৪টাকা উদ্ধার করে পুলিশ। অন্য এক অভিযানে এসআই সওকত মাসুদ ভূইয়া ও এসআই সুলেমান আহমদ অভিযান চালিয়ে রাজনগর থানার মামলা নং-০৫(০৪)২০২৪ (মোটরসাইকেল) চুরি মামলার আসামি অজয় দাস (৩৫) কে গ্রেপ্তার করেন।

এসময় গ্রেপ্তারকৃত অজয়ের হেফাজত থেকে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেন পুলিশ সদস্যরা। অপর এক অভিযানে এসআই সওকত মাসুদ ভূইয়ার নেতৃত্বে অভিযানে রাজনগর উপজেলার হরিহরপুর এলাকা থেকে মামলা নং-০৬(৪)২০২৪খ্রিঃ এর এজাহারনামীয় আসামি মুহিদ মিয়া (৪৫) কে গ্রেপ্তার করে পুলিশ।
রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আসামিদের মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet