সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
নতুন আইসির চমক যোগদানের পর বদলে গেছে সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার চিত্র

নতুন আইসির চমক যোগদানের পর বদলে গেছে সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার চিত্র

 

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর দক্ষিণ সুরমায় পাল্টে গেছে সচরাচর চিত্র। সরেজমিন ঘুরে দেখা যায়, কীনব্রিজ থেকে হুমায়ুন রশীদ চত্ত্বর পর্যন্ত রাস্তার দুপাশে ফুটপাতে কোন ধরণের দোকান নেই। বিশেষ করে কদমতলী টার্মিনাল এলাকার এই চিত্র বিরল ঘটনা। খোঁজ নিয়ে জানা যায়, কদমতলী টার্মিনাল পুলিশ ফাঁড়িতে দুদিন হলো যোগ দিয়েছেন নতুন আইসি।

তিনি যোগ দিয়েই নজর দিয়েছেন রাস্তার বিশৃঙ্খল পরিবেশের উপর। রাস্তা থেকে সড়িয়ে দিয়েছেন ফুটপাতের সকল দোকানদারকে। ফুটপাত দখলমুক্ত হওয়ার পর রাস্তার বিশৃঙ্খল পরিবেশ নেই বল্লেই চলে, এখন বাস টার্মিনাল এলাকায় নেই কোন যানজট। এই দৃশ্য দেখে স্থানীয় সচেতন মহল নভাগত আইসির প্রশংসা করে বলেন বহুদিন পর দক্ষিণ সুরমাবাসী একজন যোগ্য আইসি পেয়েছে। আশা করি তিনি দক্ষিণ সুরমার জুয়া, মাদক,পতিতা ব্যবসা বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ করবেন।

বিশ্বস্থ সূত্রে আরো জানা যায় যোগদানের পর বিভিন্ন জুয়ার আস্তানায় অভিযান দিয়ে জুয়াড়ীদের সতর্ক করে দিয়েছেন। বর্তমানে নজরুল, হরুন, বাচন,সাইফুল,তাহের, মানিক,জামাল,চুন্নুদের জুয়ার আস্তানা বন্ধ রয়েছে। তবে পুরাতন রেলওয়ে স্টেশনের নান্টু,জিঞ্জিরশাহ্ মাজার সংলগ্ন কাশেম, বাঁশ পালা মার্কেটের অন্তর, মেতর পট্টির রহিমা, রেলওয়ে হাসপাতাল সংলগ্ন জামাল, টেকনিক্যাল রোডের শিপলুর বোর্ড এখনো সচল আছে।

স্থানীয়রা আশা প্রকাশ করে বলেন নতুন আইসি যেহেতু জুয়ারীদের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন, সচল বোর্ডের বিরুদ্ধেও তিনি ব্যবস্থা নিবেন সেই প্রত্যাশা দক্ষিণ সুরমাবাসীর।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet