সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
মৌলভীবাজারে থার্ষ্ট ফর নলেজের উদ্যোগে ক্বেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মৌলভীবাজারে থার্ষ্ট ফর নলেজের উদ্যোগে ক্বেরাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার জেলার বৃহত্তম মেধা যাচাই প্রতিষ্ঠান থার্ষ্ট ফর নলেজ এর উদ্যোগে মৌলভীবাজার জেলার সদর উপজেলা ব্যাপী ক্বেরাত প্রতিযোগিতার প্ররস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে।
রোববার (৩১ মার্চ) জেলার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসায় পুরস্কার বিতরণ, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার টাউন কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা মুফতি মাওঃ মো. শামছুল ইসলাম। সংগঠনের সভাপতি সাংবাদিক বকসী মিছবাহ উর রহমান এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমদ ও ক্বিরাত প্রতিযোগিতার পরিচালক মাওঃ মো. সিরাজুল ইসলাম মাসুকের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান,দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ, ব্যাংকার ড. মো. আবু তাহের উপদেষ্টা শেখ সামছু তালুকদার ও লতিফিয়া ক্বারী সোসাইটি, মৌলভীবাজার সদর এর সাধারণ সম্পাদক মাওঃ মো. শফিকুল আলম সোহেল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসায় অধ্যক্ষ মাওলানা বশির আহমদ। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, একাটুনা ইউনিয়নের ৪নং ওয়ার্ড সদস্য মো: গিয়াস মিয়া, বিশিষ্ট সমাজকর্মী শামীম আহমদ প্রমুখ। সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, মাষ্টার গোলাম মুর্শেদ, কাইয়ুম আহমদ, আবুল কাশেম, মাওঃ এমরান মিয়া, বকশী আহনাফ হোসেন রাহিন ও সাবেক মেম্বার সুন্দর মিয়া প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet