সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় চিনি উদ্ধার, আটক ১

কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারতীয় চিনি উদ্ধার, আটক ১

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের অভিযানে ভারত থেকে অবৈভাবে আমাদানিকৃত ১হাজার ১৭৮ কেজি চিনি উদ্ধার হয়েছে। এসময় আব্দুল জলিল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বুধবার (২৭ মার্চ) রাতে কুলাউড়া পৌরসভাস্থ দক্ষিন বাজারস্থ হারিছ এন্ড সন্স নাম দোকানের সামনে থেকে ভারতীয় চিনি বোঝাই একটি ট্রাক আটক করা হয়। ট্রাকের ভেতর তল্লাশী করে ৪৮ কেজি ওজনের ২২ বস্তা এবং ৩০ কেজি ওজনের ০৪ বস্তা অবৈধ ভাবে আমদানি করা ভারতীয় চিনি জব্দ করা হয়। অভিযান পরিচালনাকারী এসআই অপু দাশগুপ্ত জানান, ‘একটি ট্রাকের ভেতর থেকে বিভিন্ন রকমের ২৬ টি প্লাস্টিকের বস্তায় থাকা মোট ১১৭৮ কেজি ভারতীয় চিনি এবং সেই ট্রাক জব্দ করা হয়েছে। এসময় ট্রাক চালকের কাছে চিনিগুলোর কোন বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। আটককৃত ট্রাক চালককে জিজ্ঞাসাবাদে এগুলো ভারতীয় সীমান্ত এলাকা থেকে অবৈধভাবে বাংলাদেশে আনা হয়েছে বলে জানা যায়। চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে আটককৃত আব্দুল জলিল এবং পলাতক একজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি)/২৫ (ডি) থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet