সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬জন গ্রেফতার!

সিলেটে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৬জন গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদক:: ডিবি পুলিশের অভিযানে আবাসিক হোটেলে অসামাজিক কাজে লিপ্ত থাকায় ০৬ (ছয়) জনকে গ্রেফতার ও মানবপাচার আইনে মামলা দায়ের করা হয়েছে।

উপ-পুলিশ কমিশনার (ডিবি)’র সার্বিক দিক-নির্দেশনায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০১ কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে ২৪/০৩/২০২৪খ্রিঃ অনুমান ২৩:৪৫ ঘটিকায় কোতোয়ালী মডেল থানাধীন বন্দরবাজারস্থ হোটেল মেঘনা আবাসিক, সুরমা মার্কেট এর ৪র্থ তলার ৪১৫,৪১৬,৪১৭,৪১৮ নং রুমের ভিতরে অভিযান পরিচালনা করে আসামী ১। মো: মাছুম মিয়া (২৬), পিতা মৃত মো: সামছুল হক, সাং-বল্লি, থানা-খালিয়াজুড়ি, জেলা-নেত্রকোনা, বর্তমানে:-নুর ইসলামের বাসা পীরপুর, টুকেরবাজার, থানা-জালালাবাদ, জেলা-সিলেট, ২। বাবলা আহমেদ (১৮), পিতা বেলাল আহমদ, সাং-দক্ষিণভাগ, বাদেশ্বর থানা-গোলাপগঞ্জ, জেলা-সিলেট, ৩। মো: সবুজ মিয়া (২৭), পিতা মো: আবুল খায়ের, সাং-সরইবাড়ি, থানা-কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার, বর্তমানে:-হোটেল সুরমার নীচতলার ১০২ নং রুমের ভাড়াটিয়া, থানা-কোতোয়ালী, জেলা-সিলেট, ৪। সাথী বেগম (২২), পিতা মৃত কাসেম, সাং-সংগাও, থানা-সোনাইমুড়ি, জেলা-নোয়াখালী, ৫। মাহি আক্তার (২২), পিতা হারুনুর রশিদ, সাং-চরপাড়া, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ ৬। রুমা আক্তার রিংকী (২৮), স্বামী আশিক, সাং-সানমানন্দা, থানা-কালিগঞ্জ, জেলা-ঝিনাইদহদেরকে গ্রেফতার করে এসএমপি কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। কোতোয়ালী মডেল থানার মামলা নং-৪৫ ধারা- মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ (সংশোধনী-২০১৩) এর ১২/১৩ রুজু করা হয়েছে। আবাসিক হোটেলকে পতিতালয় হিসেবে ব্যবহার এবং পতিতাবৃত্তিতে আহ্বান জানানোর অপরাধে এ মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet