সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ ৩ দিনব্যাপী মার্শাল আর্ট সেমিনারের সমাপনী অনুষ্ঠান ও সনদ বিতরণ মৌলভীবাজারে সৌদি আরবের সাথে মিল রেখে শতাধিক পরিবারের ঈদ উদযাপন
সিলেটের আম্বরখানায় চুরিকাঘাতে এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় চিহ্নিত ছিনতাকারী ৭ মামলার আসামী আটক!

সিলেটের আম্বরখানায় চুরিকাঘাতে এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় চিহ্নিত ছিনতাকারী ৭ মামলার আসামী আটক!

এ এ রানা::
সিলেটের আম্বরখানায় চুরিকাঘাতে এক ব্যক্তি আহত হওয়ার ঘটনায় চিহ্নিত ছিনতাকারী ৭ মামলার আসামী আদামকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ছিনতাই, চুরি, মাদক ও অস্ত্র মামলাসহ সাত মামলার আসামী আদহাম আহমদ ওরফে আদাম ওরফে ইব্রাহিম (২৩) বুধবার বিকাল আনুমানিক সাড়ে ৫ টার দিকে আলী আজগর নামের এক ব্যাক্তিকে পূর্ব শত্রুতার জেরে নগরীর আম্বরখানা ইস্টিকুটুম রেস্টুরেন্টের বিপরীত পাশে মেইন রাস্তায় পথ রোধ করে চোরা দিয়ে মাতায় আঘাত করলে বিশৃঙ্খলার সৃষ্টি হয়। খবর পেয়ে এসএমপি আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ধ্যা সাড়ে ৫টায় আম্বরখানা পয়েন্ট থেকে আদামকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আদামের উপর নজরদারী ছিলো, হামলার ঘটনায় আম্বরখানা পয়েন্ট থেকে এয়ারপোর্ট থানার মজুমদারী এলাকার সালমান আহমদ প্রকাশ বুদুর ছেলে চৌকিদেখি এলাকার কুখ্যাত ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী আদহাম আহমদ ওরফে আদাম ওরফে ইব্রাহিমকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ছিনতাই, চুরি, মাদক ও ধারালো অস্ত্রসহ আক্রমণ করে জখম করা সহ বিভিন্ন ধরণের অপরাধে বিভিন্ন থানায় মোট ৭টি মামলা রয়েছে। এরমধ্যে তাকে একটি মামলা থেকে আদালত অব্যাহতি প্রদান করেছেন। এছাড়াও বাকি ৬টি মামলায় তার নামে অভিযোগ রয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেন এসএমপির মিডিয়া অফিসার এডিসি মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet