সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজারের কুলাউড়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত

মৌলভীবাজারের কুলাউড়ায় বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি আহত

হলি সিলেট ডেস্ক::
মৌলভীবাজারের কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার দুপুর ২টার দিকে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া সীমান্ত এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়ইছড়া নতুন বস্তি এলাকার আছকির আলীর ছেলে পারভেজ হোসেন সাদ্দাম (১৫) ও একই এলাকার ছাদেক আলীর ছেলে ছিদ্দিকুর রহমান ওরফে ছিদ্দেক আলী (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহিন মিয়া। তিনি বলেন, বিএসএফের সদস্যরা সাদ্দাম ও ছিদ্দিককে লক্ষ্য করে গুলি চালায়। পরে গুলিবিদ্ধ সাদ্দামকে তারা ধরে নিয়ে যায় এবং ছিদ্দিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

তবে কী কারণে বিএসএফ তাদের ওপর গুলি চালিয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি জানতে বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদারের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কুলাউড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ক্যশৈন্যু জানান, দুপুর ২টার দিকে সাদ্দাম ও ছিদ্দিক শিকড়িয়া সীমান্ত এলাকায় যায়। এ সময় বিএসএফের সদস্যরা তাদেরকে লক্ষ্য গুলি চালায়। এতে দুজনই আহত হয় এবং সাদ্দামকে তারা ধরে নিয়ে যায়। পরে গুলিবিদ্ধ ছিদ্দিককে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet