সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় আহত সাংবাদিক!

সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় আহত সাংবাদিক!

এ এ রানা::
সিলেটে তথ্য সংগ্রহে গিয়ে সিএনজি চালকদের হামলায় গুরুতর আহত হয়েছেন সাংবাদিক শাহ রাকিবুল হাসান রাফি। বুধবার (১৩ মার্চ) বিকেল তিনটার দিকে নগরীর আম্বরখানা এলাকায় এ ঘটনা ঘটে।

রাফি ‘এখন টেলিভিশন’ এর সিলেট ব্যুরোর রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন। আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। হামলায় তার বাম হাতের একটি আঙ্গুলে গুরুতর আঘাত পেয়েছেন।

জানা গেছে, আজ বিকেল তিনটার দিকে একটি সংবাদের তথ্য ও চিত্র ধারণের জন্য আম্বরখানা পয়েন্টে যান রাফি ও ক্যামেরাপার্সন অনিল কুমার দাশ। সেসময় ঘটনাস্থলে অবৈধ পার্কিং করা একটি সিএনজি অটোরিকশা চিত্র ধারণের সুবিধার জন্য চালককে গাড়িটি সরাতে বলেন ক্যামেরাপার্সন অনিল। এসময় ক্ষিপ্ত হন চালক। প্রতিবাদ করায় শাহ রাকিবুল হাসান রাফির উপর হামলে পড়েন বেশ কয়েকজন সিএনজি চালক। এসময় বাম হাতে গুরুতর আঘাত পান রাফি। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে হামলায় আহত রাফি বলেন, হামলায় আমার বাম হাতের একটি আঙ্গুলে গুরুতর আঘাত পেয়েছি। বিশেষজ্ঞ ডাক্তারের পরার্মশে চিকিৎসা নিচ্ছি।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজিত দাশ হলি সিলেট -কে- বলেন, এ ঘটনায় তাৎক্ষনিকভাবে আমরা তিনজনকে আটক করেছি। আটককৃতদের সিলেট কোতোয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে অতর্কিত এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি। একইসাথে এই ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানায় সংগঠনটি। সন্ধ্যায় এক বার্তায় সংগঠনের সভাপতি ইমরান ইমন ও সাধারণ সম্পাদক লবীব আহমদ এ দাবি জানান।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে শাহ রাকিবুল হাসান রাফির ওপর অতর্কিত হামলা চালায় সেখানে জুড়ে থাকা অবৈধ সিএনজি স্ট্যান্ডের চালকেরা।

নেতৃবৃন্দ আরও বলেন, সাংবাদিকরা সবসময় সত্য ও সুন্দরকে প্রকাশের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে বস্তুনিষ্ঠতার সাথে তাদের পেশাগত কাজ করে থাকেন। যে বা যারাই ঘৃণ্যতম এই হামলার সাথে জড়িত রয়েছে, তাদের সকলকেই অতি দ্রুত গ্রেফতার করে আইনানুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet