সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেট দক্ষিণ সুরমায় কলোনি থেকে লাশ উদ্ধার!

সিলেট দক্ষিণ সুরমায় কলোনি থেকে লাশ উদ্ধার!

এ এ রানা;;
সিলেটের দক্ষিণ সুরমায় আনোয়ার হোসেন (৪৮) নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) বেলা ২টার দিকে দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার নসিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন শরিফ উদ্দিনের কলোনি থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কদমতলি এলাকার একটি আবাসিক হোটেলে চাকরি পেয়েছেন আনোয়ার হোসেন। এ উদ্দেশ্যে মঙ্গলবার নসিবা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন শরিফ উদ্দিনের কলোনিতে একটি ঘর বাড়া নেন তিনি। বুধবার বেলা ২টার দিকে কলোনির টিউবওয়েলে গোসল করতে গিয়ে হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন এবং মারা যান। এসময় কলোনির লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান হলি সিলেট-কে বলেন- এ ব্যক্তির বাড়ির ঠিকানা এখনো জানা যায়নি। গতকালই (মঙ্গলবার) এ কলোনিতে একটি ঘর ভাড়া নিয়েছেন তিনি। প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে- তিনি স্ট্রোক করে মারা গেছেন। তবে ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে। নিহতের পরিবারের সন্ধান করে লাশ তাদের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet