সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
ঙ্গলে ইমাম-মোয়াজ্জিমসহ দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঙ্গলে ইমাম-মোয়াজ্জিমসহ দুই শতাধিক মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধি,শ্রীমঙ্গল:
মৌরভীবাজারের শ্রীমঙ্গলে প্রবাসী হাজী সেলিম এর প্রতিষ্টিত হাজী সেলিম ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার ভুনবীর ইউনিয়নের সকল মসজিদের শতাধিক ইমাম ও মুয়াজ্জিম সহ দুই শতাধিক মানুষের মাঝে রমজান মাসের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১২ মার্চ) সকালে শ্রীমঙ্গলের ভুনবীর ইউনিয়নের প্রবাসী ও সমাজ সেবক হাজী সেলিম এর অর্থায়নে এসব সামগ্রী বিতরণ করে হাজী সেলিম ফাউন্ডেশন।

এসব খাদ্য সামগ্রী বিতরণকালে হাজী সেলিম ফাউন্ডেশনের প্রতিষ্টাতা চেয়ারম্যান হাজী সেলিম এর পিতা বিশিষ্ট মুরব্বী হাজী সৈয়দ আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাবেক সম্পাদক রাজু দেব রিটন উপস্থিত ছিলেন। এসময় সার্বিক তথ্যবধান করেন হাজী সেলিম ফাউন্ডিশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী।
ফউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাদির জিলানী জানান জানান, তৃতীয় বারের মতো ভুনবীর ইউনিয়নের ইমাম ও মোয়াজ্জিম সহ দুই শতাধিক মানুষকে রমজান মাস উপলক্ষে খাদ্য সহায়তা দিয়েছে হাজী সেলিম ফাউন্ডেশন। এছাড়াও ফাউন্ডেশনের পক্ষ থেকে রমজান মাস জুড়ে প্রতিদিন শতাধিক মানুষের জন্য ইফতারের আয়োজন থাকবে হাজী সেলিম ফাউন্ডেশনে। প্রতি বছর এধরণের মহতি উদ্যোগ অব্যহত রাখবে হাজী সেলিম ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet