সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উপলক্ষে র‌্যালি,আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস উপলক্ষে র‌্যালি,আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:
‘‘দূর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো’’ এই প্রতিপাদ্য নিয়ে শ্রীমঙ্গলে পালিত হয়েছে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২৪।
রবিবার (১০ মার্চ) সকাল ১০টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের আয়োজনে র‌্যালি, মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে থেকে র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পরে উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার কর্মকর্তা মোঃ আবু তালেব এর সভাপতিত্বে ও সাপ্তাহিক শ্রীমঙ্গল বার্তার সম্পাদক মোমিনুল হোসেন সোহেল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলহাজ্ব মো: আছাদুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দুদু মিয়া, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, সিন্দুরখাঁন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন, এমসিডার পরিচালক তৌহিরুল ইসলাম মিলন, শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের ইনচার্জ মো: আবু তাহের, অফিস সহকারি মোঃ আমিনুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
জাতীয় দুর্যোগ প্রস্ততি দিবস ২০২৪ উপলক্ষে মির্জাপুর ইউনিয়নে সম্প্রতি আগুনে পুড়ে নিঃস্ব হওয়া ৬টি পরিবারকে ২বান করে ঢেউ টিন ও নগদ ৬ হাজার করে টাকা প্রদান করা হয়।
পরে উপজেলা মাঠে ফায়ার সার্ভিসের পক্ষ থেকে কিভাবে আগুন নিয়ন্ত্রণে আনতে হয় এব্যাপারে দুর্যোগ বিষয়ে মহড়া দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet