সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক ঃ

বিয়ানীবাজার উপজেলার জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ, মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিতকরণ অনুষ্ঠান গত ৩ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বেলা ১১ টায় মাদ্রাসার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা’র সহ-সভাপতি ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজারের কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন এর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক, জলঢুপ বড়গ্রাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আব্দুল আজিজ সিরাজী’র সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের মাধ্যমে শ্রেণিকক্ষ সু-সজ্জিত করণ ও হল রুমের শুভ উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। কার্পেট বিছানো সু-সজ্জিত শ্রেণিকক্ষ দেখে উপস্থিত অতিথিবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত হন।
মাদ্রাসায় সুন্দর ও মনোরম পরিবেশ তৈরী করতে রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন এর উদ্যোগে ও মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম আজাদ ও এলাকাবাসীর আর্থিক সহযোগিতায় মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিত করা হয় এবং শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করতে মেধারভিত্তিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রোটারিয়ান মোঃ আলাল উদ্দিন। এছাড়াও মাদ্রাসার পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিক, ৭নং লাউতা ইউনিয়ন পরিষদের সদস্য সাদিকুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য সাব উদ্দিন, মাদ্রাসার নাযিম মাওলানা আব্দুল বাসিত প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার শিক্ষক মাওলানা আশফাক আহমদ, মাওলানা শরিফ উদ্দিন, মাওলানা ইমরান আহমেদ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet