সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সম্পন্ন

মৌলভীবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে প্রার্থীদের শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণের মধ্যদিয়ে নিয়োগ পরীক্ষার কার্যক্রম সম্পন্ন হয়েছে।
শুক্রবার (৮ মার্চ) সকালে নিয়োগ বোর্ডের সভাপতি পুলিশ সুপার মো. মনজুর রহমান বিপিএম,পিপিএম (বার) (১ম দিন) যাচাই বাচাই কার্যক্রম শুরু করেন।
প্রাথমিক বাছাইয়ের প্রথম ধাপে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইয়ের মাধ্যমে অংশগ্রহণকারী ১৩৮২ জনের মধ্য থেকে ৭১৮ জনকে দ্বিতীয় ধাপের জন্য নির্বাচিত করা হয়। আগামী (১০ মার্চ) প্রাথমিক বাছাইয়ের দ্বিতীয় ধাপে Physical Endurance Test (PET)- এর ২০০ মিটার দৌড়, পুশ-আপ, লং জাম্প, হাই জাম্প পরীক্ষা অনুষ্ঠিত হবে। শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় আরও উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়ার্টার্স প্রতিনিধি এআইজি (এনসিবি) আলী হায়দার চৌধুরী বিপিএম; অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) আবু সাঈদ, সুনামগঞ্জ, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া এন্ড পাবলিক রিলেশন) আবির শুভ্র, অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, হবিগঞ্জ; অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন এবং নিয়োগ প্রক্রিয়ার বিভিন্নে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা ও কর্মচারীগণ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet