সংবাদ শিরোনাম :
১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল কবি কাজী নজরুলের জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরামের আলোচনা সভা
শ্রীমঙ্গল হাজী আলাবকস আহম্মদ হাফিজিয়া মাদ্রাসায় কুরআনে হাফেজকে পাগড়ি প্রদান

শ্রীমঙ্গল হাজী আলাবকস আহম্মদ হাফিজিয়া মাদ্রাসায় কুরআনে হাফেজকে পাগড়ি প্রদান

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাজী আলাবকস আহম্মদ হাফিজিয়া মাদ্রাসায় পবিত্র কুরআন মুখস্ত করায় এক হাফেজকে পাগড়ি প্রদান করা হয়েছে।

শুক্রবার (৮ মার্চ ) দুপুরে হাজী আলাবকস আহম্মদ হাফিজিয়া মাদ্রাসার ছাত্রকে কুরআনে হাফেজের মর্যাদাপূর্ণ পাগড়ি পরিয়ে দেন ইমাম ও খতিব মাওলানা মুফতী আব্দুল মজিদ।
আলাবকস্ আহম্মদ জামে মসজিদ আয়োজিত পাগড়ি প্রদান অনুষ্টানে উপস্থিত ছিলেন নতুন হাফেজ এর পিতা মাওলানা ফজলুর রহমান, শ্রীমঙ্গল আনোয়ারুল উলুম ফাদ্বিল ডিগ্রি মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ হযরত মাওলানা মাহবুব রহমান ছালেহ, কাউন্সিলর মো. ছাদ উদ্দিন, সাংবাদিক মো. মামুন আহম্মেদ, আমেরিকা প্রবাসী আলাবকস্ আহম্মদ, জামে মসজিদের মোতওয়াল্লী হাজী মনসুর এলাহি মিমন, হাজী ইকবাল উদ্দিন, ইঞ্জিনিয়ার ফরহাদ হোসেন, মো. বদরুল আলম শিপলু প্রমুখ।
মাদ্রাসা পরিচালক হাফেজ মাওলানা আব্দুল মোতালিব জানান, এই মহতী অনুষ্ঠানে যোগ দিতে আমেরিকা থেকে ছুটে আসেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব লুতফে এলাহী মাহবুব।
তিনি আরও জানান. এই মাদ্রাসা থেকে প্রতিষ্টিত নতুন এই কুরআনে হাফেজ প্রথম বারের মতো পবিত্র রমজান মাস জুড়ে মৌলভীবাজার পল্লীবিদ্যুত সমিতির শ্রীমঙ্গলস্থ কার্যালয়ের মসজিদে মুসল্লীদের খতমে তারাবির নামাজ পড়াবেন।
হাফেজকে পাগড়ি প্রদানের পাশাপাশি নতুন জামা ও কিছু নগদ অর্থ তোলে দেন হাজী মনসুর এলাহি মিমন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet