সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজারে ‘মায়েদের ভরসা’ আছিয়া বেগমকে পুনাকের সম্মাননা

মৌলভীবাজারে ‘মায়েদের ভরসা’ আছিয়া বেগমকে পুনাকের সম্মাননা

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে ‘মায়েদের ভরসা’ আছিয়া বেগমকে পুলিশ নারী কল্যাণ সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা এবং সম্মানা প্রদান করা হয়েছে।
শুক্রবার (৮ মার্চ) বিশ্ব নারী দিবস উপলক্ষে মৌলভীবাজারের ‘মায়েদের ভরসা’ খ্যাত আছিয়া বেগমকে মৌলভীবাজার জেলা পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) পক্ষ থেকে সম্মাননা জানান পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) মৌলভীবাজার জেলা শাখার সমন্বয়ক এসআই রুমি ইসলাম ও শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জুনেদ আহমেদ।
সদর উপজেলার সাধুহাটিস্থ সুন্দর মিয়া কমিউনিটি ক্লিনিকে গিয়ে আছিয়া বেগমের হাতে ফুলের তোড়া এবং শুভেচ্ছা উপহার তুলে দেন। এসময় আছিয়া বেগম মৌলভীবাজার পুনাকের পক্ষ থেকে সম্মাননা ও শুভেচ্ছা উপহার পেয়ে পুনাক ও মৌলভীবাজার জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আছিয়া বেগম মৌলভীবাজার সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের স্বাস্থ্য সহকারী হিসেবে মনুমুখ ইউনিয়নের সাধুহাটি সুন্দর মিয়া কমিউনিটি ক্লিনিকে কর্মরত রয়েছেন।
তিনি ২০১২ সালের ২৮ মে বিশেষ অবদানের জন্য সেরা স্বাস্থ্যকর্মী হিসেবে প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এখন পর্যন্ত আছিয়া বেগমের হাতে ১৬১৬ জন বাচ্চার জন্ম হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet