সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
রাজনগরে প্রাইভেট কারসহ দেড় লাখ শলাকা ভারতীয় বিড়ি উদ্ধার, গ্রেপ্তার ১

রাজনগরে প্রাইভেট কারসহ দেড় লাখ শলাকা ভারতীয় বিড়ি উদ্ধার, গ্রেপ্তার ১

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের অভিযানে দেড় লাখ শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করা হয়েছে। এসময় অবৈধ বিড়ি বহনকারী একটি প্রাইভেটকার জব্দ এবং বিড়ি বিক্রির নগদ টাকাসহ একজন গ্রেপ্তার করে পুলিশ।
বৃহস্পতিবার (৭ মার্চ) রাত সাড়ে ১২টায় রাজনগর থানার এসআই অরূপ সরকার, এএসআই সান্টু চন্দ্র দেবসহ পুলিশের একটি টিম অভিযান চালিয়ে রাজনগর উপজেলার টেংরা বাজার চেকপোস্ট বসিয়ে একটি সাদা রংয়ের করোলা প্রাইভেট কারসহ একজনকে আটক করেন। এসময় গাড়ীতে থাকা অন্যজন পালিয়ে যায়। পরে প্রাইভেট কার তল্লাশী করে ১লক্ষ ৫০ হাজার ৫০০পিস ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
পুলিশ জানায়, উদ্ধারকৃত বিড়ির বাজারমুল্য ২লক্ষ ৪০ হাজার ৮০০টাকা। এছাড়াও গ্রেপ্তারকৃতের কাছ থেকে বিড়ি বিক্রির ৯হাজার ৫০০টাকা জব্দ করে পুলিশ।
রাজনগর থানার এসআই অরূপ সরকার জানান, গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet