সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
মৌলভীবাজারে ১৯ হাজার কেজি ভারতীয় চিনি উদ্ধার, আটক ২

মৌলভীবাজারে ১৯ হাজার কেজি ভারতীয় চিনি উদ্ধার, আটক ২

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের অভিযানে ট্রাকভর্তি ১৯ হাজার কেজি ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। এসময় ২জনকে গ্রেপ্তার করা হয়েছে।
রোববার (৩ মার্চ) মৌলভীবাজার জেলার রাজনগরের মুন্সিবাজারস্থ মৌলভীবাজার টু সিলেটগামী পাকা রাস্তায় জনৈক শেখ মুজিবুর রহমান মুদীদোকানের সামনে থেকে ট্রাকভর্তি ভারত থেকে অবৈধভাবে আমদানি করা ৫০ কেজির ৩৮০টি বস্তায় ১৯ হাজার কেজি চিনি জব্দ করেন। এসময় সোহাগ মিয়া (২৪) ও সাগর সর্দার (২০) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার এসআই তোফাজ্জল হোসেন জানান, উদ্ধার করা চিনির বাজার মূল্য প্রায় ২৬ লক্ষ ৬০ হাজার টাকা।
তিনি আরও বলেন, পাচারকারী এই চক্র সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকা থেকে এনেছে বলে জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছে।
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো. আশরাফুল ইসলাম জানান, চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রপ্তাকৃতদের বিরুদ্ধে রাজনগর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet