সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর
শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন

শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন

নিজস্ব প্রতিবেদক:
শ্রীমঙ্গলে নবনির্মিত শ্রীশ্রী জগদ্বন্ধু আশ্রম ও মিশন-এর শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রী বিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব উপলক্ষে নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ মার্চ) রাত সাড়ে ৮ টায় উপজেলার উত্তর উত্তসুর শ্রীশ্রী জগদ্বন্ধু আশ্রম,মিশন ও বিগ্রহ প্রতিষ্ঠা উপলক্ষে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি। এ সময় শ্রীশ্রী জগদ্বন্ধু আশ্রম ও মিশন এর প্রতিষ্ঠাতা সভাপতি বন্ধু প্রীতম ব্রহ্মচারী এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়াম্যান ও ওই আশ্রমের প্রধান উপদেষ্টা ভানু লাল রায়,উপজেলা নির্বাহী অফিসার মো.আবু তালেব,অতিরিক্ত পুলিশ সুপার শ্রী সুর্দশন কুমার রায়,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড.হরিপদ রায়,উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার ভেবুল,কৃষি মন্ত্রীর জ্যেষ্ঠ কন্যা ও উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা উম্মে ফারজানা প্রমুখ। এর আগে ওই দিন সকালে প্রায় ২০ হাজার পূণার্থীদের নিয়ে বিশাল সংকীর্তন ও শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় মন্দির এসে শেষ হয়। বিকাল সাড়ে ৩ টার দিকে ধর্মসভা অনুষ্ঠিত হয়। এর আলোচ্য বিষয় ‘মানবধর্ম ও অস্পৃশ্যতা দূরীকরণে শ্রীশ্রী প্রভু জগদ্বন্ধু সুন্দরের অবদান।’ চারদিনব্যাপী উদ্বোধন মহোৎসবে দেশের বিভিন্ন জায়গা ছাড়াও পাশ্ববর্তী দেশ ভারত থেকে বিভিন্ন পর্যায়ের প্রায় লক্ষাধিক হিন্দু ধর্মাবলম্বী ও জগদ্ববন্ধুর ভক্তবৃৃন্দরা অনুষ্ঠানে যোগ দেন। এ অনুষ্ঠান গত ২৮ ফেব্রুয়ারী থেকে শুরু হওয়া এই উদ্বোধনী মহোৎসব চলবে ২ মার্চ শনিবার পর্যন্ত। উল্লেখ্য প্রায় ৬ কোটি টাকা ব্যয়ে ওই এলাকায় শ্রীশ্রী জগদ্বন্ধু আশ্রম ও মিশন নির্মাণ করা হয়।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet