সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
জকিগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার

জকিগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার

এ এ রানা: : সিলেটে ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ফেব্রুয়ারি) রাতে জকিগঞ্জ থানা পুলিশ পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এসময় ডাকাতির সরঞ্জাম, একটি প্রাইভেটকার ও লুণ্ঠিত স্বর্ণ-রূপা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার(২৯ফেব্রুয়ারি) গ্রেফতারকৃত ডাকাতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো.সম্রাট তালুকদার।

গ্রেফতারকৃতরা হলেন-জকিগঞ্জ উপজেলার বারঠাকুরী গ্রামের সিরাজুল ইসলাম মুছার ছেলে মো.মাজাহারুল ইসলাম শাহরিয়া শাওন (২৫), সুলতানপুর ইউপির ঘেছুয়া গ্রামের আজমল আলী ওরফে আজম্মুলের ছেলে জাহেদ আহমদ জিহাদ (৩৩), বারঠাকুরী ইউপির কাশিরচক গ্রামের জামাল আহমদ জাবুর ছেলে রমজান আহমদ (২৭), একই গ্রামের শিহাব উদ্দিনের ছেলে জাবের আহমদ (২২), বিয়ানীবাজার উপজেলার মোহাম্মদপুর গ্রামের মৃত জহির আলী আজিবের ছেলে সেলিম আহমদ শাহিন (৪১), ওসমানী নগর থানার পূর্ব তিলপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে সাব্বির আহমদ (৪৫)।

পুলিশ জানায়, সম্প্রতি জকিগঞ্জের লামারগ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতারে বুধবার রাতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুনের নেতৃত্বে থানার ওসি মো. জাবেদ মাসুদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুকান্ত চৌধুরী পুলিশ নিয়ে সিলেটের দক্ষিণ সুরমা ও বিয়ানীবাজার থানা এলাকাসহ বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় তাদেরকে গ্রেফতার করা। এ সময় তাদের কাছ থেকে ডাকাতিতে ব্যবহৃত ব্যবহৃত যন্ত্রপাতি অস্ত্রশস্ত্র, একটি প্রাইভেট কারগাড়ি ও লুণ্ঠিত মালামালের মধ্যে একটি স্বর্ণের কানের দুল, একটি রূপার চেইন উদ্ধার করা হয়।

এব্যাপারে সিলেট জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো.সম্রাট তালুকদার বলেন, গ্রেফতারকৃতরা চাঞ্চল্যকর ডাকাতির ঘটনার জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের ৭/৮ টি করে মামলা রয়েছে।

এরআগে মঙ্গলবার পৌর এলাকার আনন্দপুর গ্রামের আব্দুল্লাহ নামের আরেকজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আব্দুল্লাহ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet