সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেটে নগরের উপশহরে দরজা ভেঙে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

সিলেটে নগরের উপশহরে দরজা ভেঙে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

এ এ রানা::
সিলেট নগরের উপশহরের তালাবদ্ধ একটি বাসার দরজা ভেঙে এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ।

আজ বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে উপশহরর ই-ব্লকের ৭নং রোডের ২৫নং বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সুমাইয়া জান্নাত সুমি (২২) নামের ওই গৃহবধূ দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন কুচাই গ্রামের শাহ মইনুর রহমানের মেয়ে। এ ঘটনায় বাসার কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

জানা গেছে, নিহত গৃহবধূ উপশহরের ই-ব্লকের ৭নং রোডের ২৫নং বাসার তিনতলার একটি ইউনিট ভাড়া নিয়েছেন কিছু দিন আগে। ভাড়া নেওয়ার সময় তার স্বামী ফ্রান্স প্রবাসী বলে মালিককে জানিয়েছিলেন। তিনি বেশিরভাগ সময় একাই বাসায় থাকতেন। মাঝে-মধ্যে তার স্বজনরা আসা-যাওয়া করতেন। কয়েকদিন ধরে তার ঘরের দরজা বন্ধ দেখতে পান প্রতিবেশীরা।

মঙ্গলবার সন্ধ্যা থেকে ঘর থেকে দুর্গন্ধ এলে পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে বুধবার ভোর ৫টার দিকে দরজা ভেঙে গলিত অবস্থায় লাশ উদ্ধার করে।

মহানগর পুলিশের উপ-কমিশনার সাইফুল ইসলাম জানান, মরদেহটি পচে-গলে গেছে। শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কি না স্বাভাবিকভাবে দেখার উপায় নেই। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাসার কেয়ারটেকারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার বিস্তারিত জানতে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet