সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে পশুর হাটের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে পুলিশ সুপার কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু শাহপরাণ থানার পুলিশের অভিযানে ট্রাকে থাকা পাথরের নিচ থেকে ২০০ বস্তা চিনি সহ আটক:২ রাজনগরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলের পর মারা গেলেন বাবাও পবিত্র ঈদ-উল-আযহা-উদযাপন উপলক্ষ্যে এসএমপি পুলিশের সার্বিক আইন-শৃঙ্খলা নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর মৌলভীবাজারে মেয়াদ উত্তীর্ণ ঔষুধ সংরক্ষসহ বিভিন্ন অনিয়মে ভোক্তার জরিমানা মৌলভীবাজারে বহুদলীয় প্লাটফর্ম পিস ফ্যাসিলিটেটর গ্রুপের কমিটি গঠন ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ আটক ১ ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮টি পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর
সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদের মা আর নেই

সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদের মা আর নেই

ডেস্ক রিপোর্ট:

একাত্তর টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও মৌলভীবাজার প্রেসক্লাবের সহযোগী সদস্য আহমেদ ফারুক মিল্লাদ  ও ফুটবলার মনির মা মোছাম্মত মাহমুদা খাতুন চৌধুরী আর নেই। ইন্নাল্লিাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় শ্রীমঙ্গলস্থ বাসায় ইন্তোকাল করেন। মৃত্যকালে উনার বয়স হয়েছিল ৮১ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্ষ্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। তিনি ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। মরহুমার জানাযা সোমবার বাদ এশা শ্রীমঙ্গল থানা জামে মসজিদে অনুষ্টিত হয়। জানাযা নামাজে শ্রীমঙ্গল ও মৌলভীবাজারের সাংবাদিকসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ীরা অংশ নেন। পরে কলেজ রোডস্থ পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাদের মায়ের মৃত্যুতে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
এছাড়াও মৌলভীবাজার প্রেসক্লাব, মৌলভীবাজার ইলেকটনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) ও শ্রীমঙ্গল প্রেসক্লাবসহ জেলার গণমাধ্যম কর্মী, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দরা গভীর শোক ও দুঃখ শোক প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet