সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
রাজনগরে মাদক ও পরোয়ানাভুক্তসহ আটক ২

রাজনগরে মাদক ও পরোয়ানাভুক্তসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের রাজনগরে পুলিশের অভিযানে ইয়াবাসহ ১জন ও পরোয়ানাভুক্ত ১জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার (১১ ফেব্রæয়ারি) রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক এর দিক নির্দেশনায় রাজনগর থানা পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেপ্তার করে।
অভিযানে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের ইলাশপুর গ্রাম থেকে ইয়াবর মিয়ার ছেলে পাপ্পু মিয়া (৩০) কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত পাপ্পুর হেফাজত থেকে ১৮পিস ইয়াবা উদ্ধার করেন পুলিশ সদস্যরা।
রাজনগর থানা সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
অপর এক অভিযানে উপজেলার আমিরপুর গ্রাম থেকে সিআর ১৩২/১৮(রাজ) এর সাজা প্রাপ্ত পরোয়ানা ভুক্ত আসামি রফু মিয়া (৩১)কে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রফু আমিরপুর গ্রামের টনু মিয়ার ছেলে।
রাজনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত দুই আসামিকে রোববার দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet