সংবাদ শিরোনাম :
ধর্মীয় ভাবগাম্ভীর্যে সিলেটে পবিত্র শবে বরাত পালিত আইজিপি পদক পাচ্ছেন রাজনগর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত সিলেটে নান্টু শাহিনের ভয়াল মাদকের থাবায় ধ্বংসের পথে যুবসমাজ মু.মাসুদ রানাসহ সিলেটের ১৬ জন পাচ্ছেন বিপিএম-পিপিএম পদক শ্রীমঙ্গলে আগামী ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ৪ দিনব্যাপী শুভ দ্বারোদঘাটন ও শ্রীশ্রীবিগ্রহ প্রতিষ্ঠা মহোৎসব কুলাউড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীও অস্ত্রসহ ৩ ডাকাত আটক কুলাউড়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ মৌলভীবাজার আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন: সভাপতি কামাল উদ্দিন চৌধুরী-সম্পাদক মো: জয়নুল হক মহানগরজুরে ডিবি পুলিশের অভিযান অব্যাহত!! :::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::::: ডিবি পুলিশের সাড়াশি অভিযানে  দক্ষিণ সুরমার বিভিন্ন জুয়ার স্পট থেকে ২৮ জুয়ারী আটক।
নগরীর উপশহরে ৬সিএনজি ১ রিকশায় বাসের ধাক্কা : ১০ যাত্রী আহত

নগরীর উপশহরে ৬সিএনজি ১ রিকশায় বাসের ধাক্কা : ১০ যাত্রী আহত

 

এ এ রানা::সিলেট মহানগরীর উপশহরে অন্তত ৬ টি সিএনজি চালিত অটোরিকশা ও ১টি রিকশাকে কে ধাক্কা দিয়েছে একটি বাস। এতে করে অটোরিকশাগুলোতে থাকা মহিলা সহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।

আহতদের স্থানীয়রা উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

রোববার (১১ ফেব্রুয়ারি) দুপুর বারোটার দিকে এই ঘটনা ঘটে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ কাজী রিপন সরকার।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, রোববার দুপুর বারোটার দিকে মেন্দিবাগ পয়েন্টে একটি বাস (ঢাকা মেট্রো ১১-১৫৮০) বেপরোয়া গতিতে এসে পাঁচ থেকে ছয়টি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে করে সিএনজি চালিত অটোরিকশাগুলো ক্ষতিগ্রস্ত হওয়ার পাশাপাশি গাড়িতে থাকা মহিলা সহ অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন। ঘটনার পর পরই বাসের চালক পালিয়ে গেছে।

এবিষয়ে সোবহানীঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ কাজী রিপন সরকার বলেন, বাসের চালক মনে হয় ভুল করে ব্রেকে চাপ দিতে গিয়ে এস্লেটারে চাপ দিয়ে দেয়। এতে করে বাসটি কন্ট্রোল করা সম্ভব হয় নি।

তিনি বলেন, এই ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন বলে জানা গেলেও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে একজন চিকিৎসাধীন রয়েছেন। বাকীরা নগরীর প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিয়েছেন

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet