সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
সিলেটর গোলাপগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেটর গোলাপগঞ্জে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

এ এ রানা:;
সিলেটের গোলাপগঞ্জ বাজারের টেলিকম ব্যবসায়ী সাহেদ আহমদ (৩৮) এর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে পৌর শহরের আলম কমপ্লেক্স থেকে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে থানা পুলিশ।

নিহত সাহেদ গোলাপগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের রণকেলী নয়া গ্রামের চেরাগ আলীর ছেলে।

স্থানীয় কাউন্সিলর রুহিন আহমদ খান জানান, সাহেদ গোলাপগঞ্জ বাজারের একজন ব্যবসায়ী৷ তার মৃত্যুটি অত্যন্ত দু:খজনক।পারিবারিক চাপ বা অর্থনৈতিক কোন কারণে সে আত্নহত্যা করতে পারে। তবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আত্মহত্যার কারণ উদঘাটন করতে প্রশাসনের প্রতি দাবি জানান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet