সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
দুইযুগ পর শ্রীমঙ্গলের পারাবত যুব-সংঘের প্রীতি ক্রিকেট ম্যাচ ও মিলন মেলা

দুইযুগ পর শ্রীমঙ্গলের পারাবত যুব-সংঘের প্রীতি ক্রিকেট ম্যাচ ও মিলন মেলা

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ঐতিহ্যবাহী সংগঠন পারাবত যুব সংঘ প্রায় ২৪ বছর পর প্রীতি ক্রিকেট ম্যাচ নিয়ে মাঠে নেমেছে। একই সাথে সংগঠনটির সদস্যদের মধ্যে মিলন মেলাও অনুষ্টিত হয়।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে শ্রীমঙ্গল সিন্দুরখাঁন রোডের ৯০ দশকের পারাবত যুবসংঘের সিনিয়র জুনিয়রদের আনন্দগন মিলন মেলা অনুষ্টিত হয়। পরে ক্লাবের সাবেক খেলোয়ার শাকির হোসের টিপুর উদ্যোগে সিনিয়র ও জুনিয়রদের মধ্যে এই প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করা হয়। কালীঘাট রোস্থ চলন্তিকা মাঠে পারাবত যুব সংঘ (লাল) এবং পারাবত যুব সংঘ (সবুজ) এর ২০ ওভারের খেলায় পারাবত যুব সংঘ (লাল) ১৯ ওভারে ১১ উইকেট হারিয়ে রান সংগ্রহ ১৭৯, পারাবত যুব সংঘ (সবুজ) ১৫৭ রানে অলআউট। লাল গ্রæপে খেলায় অংশ নেন মো. ইমাম হোসেন সোহেল, শাকির হোসেন টিপু, নিয়ামত উল্ল্যা, মান্না দেব, আলমাছ, হাফিজ, রাজু, আলম সিকদার, মধু চৌবে, মুজিবুর রহমান মুজিব, বাদল সূত্রধর।

সবুজ গ্রুপের অংশ নেন সোহাগ,শিপলু, আকাশ, সাব্বির,তুহিন, হাসান, রিফাত, শাহাদত, সাজিদ,মনা,কাউছার। আয়োজক সাকির হোসেন টিপু বলেন, আজকের এই মিলন মেলায় সংগঠনের পুরাতন সদস্যসহ আমরা সিন্দুরখাাঁন রোডের নতুন পুরাতন বন্ধুরা একত্রিক হয়েছি। অনেকদিন পর সবাই এক সাথে হওয়াতে অনেক ভালো লাগছে। মুলত এ কারণেই এই আয়োজন।
ক্লাবের সাবেক সভাপতি মো. ইমাম হোসেন সোহেল জানান, দীর্ঘ দুই যুগ পর সাকির হোসেন টিপুর উদ্যোগে আজকের এই আয়োজন। তিনি আরও বলেন, আমি যখন ২০০০ সালে দুবাই চলে যাই, তখন চলন্তিকা মাঠে শেষ ম্যাচ খেলি। আজকের ম্যাচে অংশ নিতে পারায় আমি অনেক আনন্দিত।

 

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet