সংবাদ শিরোনাম :
জৈন্তাপুরের হরিপুর বাজারে চলছে প্রশাসনের নামে লাখ লাখ টাকা চাঁদা আদায় বাণিজ্য! বড়লেখায় ৪ ছিন্তাইকারী গ্রেপ্তার, ছিন্তাইকৃত সিএনজি ও টাকা উদ্ধার বিশ্ব বন্যপ্রাণী দিবস উপলক্ষে লাউয়াছড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান লাউয়াছড়া উদ্যানে জিপ উল্টে নৃত্য শিল্পীসহ আহত ৭ বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে : মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী কুলাউড়ায় নববধুকে হত্যার অভিযোগে স্বামী ও ভাবী আটক সিলেট কিনব্রিজের নিচে সাইনবোর্ডে ঝুলন্ত যুবকের লাশ! শ্রীমঙ্গলে জগদ্বন্ধু আশ্রমের উদ্বোধন লক্ষাধিক পূণ্যার্থীর আগমন মৌলভীবাজারে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ১ শ্রীমঙ্গলে শ্রী শ্রী প্রভু জগদ্বন্ধু আশ্রমের দ্বারোদঘাটন উৎসব, নগর সংকীর্তন ও শোভাযাত্রা অনুষ্ঠিত
কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

কুলাউড়ায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

ডেস্ক রিপোর্ট:
মৌলভীবাজারের কুলাউড়ায় ডোবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার কাদিপুর ইউনিয়নের মধ্য চুনঘর এলাকায় পানিতে ড়–বে তাহির আলীর মেয়ে মেঘলা বেগম (৮) ও বিল্লাল মিয়ার মেয়ে মোহনা বেগম (৬) এর মৃত্যু হয়।
স্থানীয় সুত্রে জানা গেছে, বিকাল সাড়ে ৪টার দিকে মেঘলা তার বাবার সঙ্গে মোহনাকে নিয়ে তাদের ক্ষেতের জমিতে যেতে চাইলে তাহির আলী বাধা দেন। পরে মোহনা ও মেঘলা বাড়ির দিকে ফিরে যায়। সন্ধ্যার দিকে মোহনার বাবা তাহির আলী বাড়িতে এসে মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করলে একপর্যায়ে বাড়ির পার্শ্ববর্তী একটি ডোবার পানিতে তাদের লাশ ভাসতে দেখেন। কুলাউড়া থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, হালিচারা তুলে ফেরার সময় হাত-পা পরিষ্কার করতে গিয়ে গর্তের পানিতে পড়ে দুর্ঘটনাটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিনা ময়নাতদন্তে দুজনের লাশ দাফন করতে স্বজনেরা আবেদন করেছেন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet