সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে আ. লীগের ৭৫তম প্রতিষ্টাবার্ষিকী পালন শ্রীমঙ্গলে লোকালয় থেকে আবারও বিশাল আকৃতির অজগর উদ্ধার শ্রীমঙ্গলে জ্ঞানমুদ্রা বেদ ও গীতা পরিবার এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও সংবর্ধনা শ্রীমঙ্গলে এক দিনে ৩টি বন্যপ্রাণী উদ্ধার শ্রীমঙ্গলে ঠাকুর ঘর থেকে পাতি বেত আঁচড়া সাপ উদ্ধার বন্যার্তদের মাঝে মৌলভীবাজার জেলা পুলিশের খাবার বিতরণ মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে কিশোর ও শিশুর মৃত্যু শ্রীমঙ্গলে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও নবীন বরণ অনুষ্টান মৌলভীবাজারের পাহাড়ী ঢল ও ভারী বৃষ্টিপাতে ৩৩২ গ্রাম প্লাবিত ছাতকে বন্যার পানিতে থৈ-থৈ করছে উপজেলার সর্বত্র, ঘর-বাড়ি রাস্তা-ঘাট সহ বিস্তীর্ণ এলাকা প্লাবিত,পানি বন্দী হাজার হাজার মানুষ
সিলেট জেলার কয়েকটি থানা এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিলেট জেলার কয়েকটি থানা এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ এ রানা ঃ

গ্রেপ্তারকৃত চারজন হলো, বিশ্বনাথের লামাকাজি দুর্লভপুর এলাকার রুশন আলীর ছেলে মো. বশির উদ্দিন (৪৮), ওসমানীনগরের বুরুঙ্গা এলাকার পিয়ারাপুর গ্রামের লালা মিয়ার ছেলে ফয়ছল মিয়া (৩৬), একই উপজেলার চর ইশবপুর গ্রামের ইশাদ উল্লাহ’র ছেলে সুহেল ডাকাত ওরফে গুলি সুহেল (৩৫), বিয়ানীবাজারের উত্তর দুভাগ গ্রামের মৃত তজম্মুল আলীর ছেলে জুবের আহমদ (৩৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার সম্রাট তালুকদার।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি ও মারামারিসহ ৭টি মামলা আসামি মো. বশির উদ্দিনকে তার নিজ বাড়ি লামাকাজি দুর্লভপুর থেকে গ্রেপ্তার করে। একই টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওসমানীনগর থানার বুরুঙ্গা ইউনিয়নের পিয়ারাপুর থেকে একই মামলার সন্দেহভাজন আসামি ফয়ছল মিয়াকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধেও ডাকাতিসহ একাধিক মামলা চলমান আছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

এছাড়া জকিগঞ্জ থানা পুলিশের অপর একটি দল অভিযান চালিয়ে সম্পত্তি সংক্রান্ত অপরাধে জড়িত সন্দেহভাজন আসামি জুবের আহমদকে বিয়ানীবাজার উপজেলার উত্তর দুভাগ থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এদিকে ওসমানীনগর থানা পুলিশের একটি দল রাতভর অভিযান পরিচালনা করে উপজেলার চর ইশবপুর থেকে দুর্ধর্ষ ডাকাত সুহেল মিয়া ওরফে গুলি সুহেলকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানার একটি মামলা রয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত সুহেল আরও কয়েকটি মামলার আসামি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet