সংবাদ শিরোনাম :
সিলেট জেলার কয়েকটি থানা এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সিলেট জেলার কয়েকটি থানা এলাকায় পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে একাধিক মামলার আসামি ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ এ রানা ঃ

গ্রেপ্তারকৃত চারজন হলো, বিশ্বনাথের লামাকাজি দুর্লভপুর এলাকার রুশন আলীর ছেলে মো. বশির উদ্দিন (৪৮), ওসমানীনগরের বুরুঙ্গা এলাকার পিয়ারাপুর গ্রামের লালা মিয়ার ছেলে ফয়ছল মিয়া (৩৬), একই উপজেলার চর ইশবপুর গ্রামের ইশাদ উল্লাহ’র ছেলে সুহেল ডাকাত ওরফে গুলি সুহেল (৩৫), বিয়ানীবাজারের উত্তর দুভাগ গ্রামের মৃত তজম্মুল আলীর ছেলে জুবের আহমদ (৩৩)।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার সম্রাট তালুকদার।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ডাকাতি ও মারামারিসহ ৭টি মামলা আসামি মো. বশির উদ্দিনকে তার নিজ বাড়ি লামাকাজি দুর্লভপুর থেকে গ্রেপ্তার করে। একই টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওসমানীনগর থানার বুরুঙ্গা ইউনিয়নের পিয়ারাপুর থেকে একই মামলার সন্দেহভাজন আসামি ফয়ছল মিয়াকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধেও ডাকাতিসহ একাধিক মামলা চলমান আছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

এছাড়া জকিগঞ্জ থানা পুলিশের অপর একটি দল অভিযান চালিয়ে সম্পত্তি সংক্রান্ত অপরাধে জড়িত সন্দেহভাজন আসামি জুবের আহমদকে বিয়ানীবাজার উপজেলার উত্তর দুভাগ থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে। এদিকে ওসমানীনগর থানা পুলিশের একটি দল রাতভর অভিযান পরিচালনা করে উপজেলার চর ইশবপুর থেকে দুর্ধর্ষ ডাকাত সুহেল মিয়া ওরফে গুলি সুহেলকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানার একটি মামলা রয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত সুহেল আরও কয়েকটি মামলার আসামি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet