সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
মৌলভীবাজার মহকুমা আ. লীগের প্রতিষ্টাতা সভাপতি সৈয়দ আমজদ আলীর ১৬তম মৃত্যুবার্ষিকী

মৌলভীবাজার মহকুমা আ. লীগের প্রতিষ্টাতা সভাপতি সৈয়দ আমজদ আলীর ১৬তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক:
৬ ফেব্রুয়ারি মঙ্গলবার মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মৌলভীবাজার মহকুমা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত সৈয়দ আমজদ আলীর ১৬তম মৃত্যু বার্ষিকী ।
মরহুম সৈয়দ আমজদ আলী ২০০৮ সালের ৬ ফেব্রæয়ারি চিকিৎসাধীন আবস্থায় সিলেট রাগিব রাবিয়া মেডিকের কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। ঐ সময় তার মৃত্যুতে জেলার পুরো আওয়ামীলীগ পরিবারে ও মুক্তিযুদ্ধাদের মাঝে নেমে আসে শোকের ছাঁয়া। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য স্বজন রেখে গেছেন।
মৌলভীবাজার মহকুমা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ,প্রয়াত সৈয়দ আমজদ আলীকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে তার রুহের মাগফেরাত কামনা করেছেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা বলেন, মহান এই নেতা মুক্তিযুদ্ধের আগে ও পরে দেশ ও দলের জন্য কাজ করেছেন এবং মহান মুক্তিযুদ্ধের জন্যও অনেক অবদান রেখেছেন তিনি। আমাদের দলের প্রতিষ্ঠালগ্ন থেকে একজন নিবেদিত প্রান হিসেবে দলের নেতৃত্ব দিয়েছেন। তিনি ছিলেন অত্যান্ত সৎ নির্লুভ ও নিরহঙ্কার দলের নিবেদিত একজন নেতা।
মরহুম সৈয়দ আমজদ আলীর বড় ছেলে, মৌলভীবাজারের সিনিয়র সাংবাদিক সৈয়দ মহসিন পারভেজ এটিএন বাংলা ও এটিএন নিউজের ষ্টাফ রিপোর্টারের র্দীঘ দিন যাবত দায়িত্ব পালন করে আসছেন।
সৈয়দ আমজদ আলীর ছোট ছেলে, সৈয়দ মোয়াজ্জেম আলী বলেন, আমার বাবা শিক্ষা প্রতিষ্টান, মসজিদ মাদ্রাসা সহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় অনেক অবদান রেখেছেন। তিনি আক্ষেপ করে বলেন, বাবা একজন মুক্তিযুদ্ধের সংগঠক হওয়ার পরও আজ পর্যন্ত মুক্তিযোদ্ধার তালিকায় উনার নাম সংযুক্ত হয়নি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet