সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
সিলেট দক্ষিণ সুরমায় হামলায় আহত ছাত্রলীগ নেতা আবুলের মৃত্যু

সিলেট দক্ষিণ সুরমায় হামলায় আহত ছাত্রলীগ নেতা আবুলের মৃত্যু

এ এ রানা::
সিলেটের দক্ষিণ সুরমায় ছাত্রলীগের এক পক্ষের হামলার ঘটনায় আহত আবুল হোসেন (২৫) নামক এক ছাত্রলীগ নেতা চিকিৎসাধীন অবস্থায় ওসমানী হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।

গত কাল শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে চারটায় তিনি মৃত্যুবরণ করেন। তার লাশ ওসমানীর মর্গে রাখা হয়েছে।

আবুল হোসেন নগরীর মোমিনখলা এলাকার আউয়াল মিয়ার ছেলে।

জানা গেছে, গত ২৫ জানুয়ারি রাত ৮টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস এলাকায় ছাত্রলীগের একটি পক্ষের হামলায় অপর একটি পক্ষের আবুল হোসেনসহ মোট ৬জন আহত হয়েছিলেন।

আহত অপর ৫জন হলেন জাবের আহমদ, সাজু, রাজু, আবিদ ও আহমদ শাহেদ। এদের মধ্যে আবুল হাসান, জাবের ও সাহেদ আহমদের অবস্থা ছিলো গুরুতর।

সেদিন আগের একটি ঘটনা সমাধানের লক্ষ্যে আবুল হাসান, জাবের আহমদসহ অন্যদেরকে বাইপাস এলাকার একটি দোকানে নিয়ে যাওয়া হয়। একপর্যায়ে উত্তপ্ত বাক্য বিনিময় হলে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু দ্বারদা জিহাদ তামি ও তার ছোট ভাই জামির নেতৃত্বে ২৫/৩০ জনের একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়।

দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। হামলার ঘটনায় জড়িতরা মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির আহমদ পিন্টুর অনুসারী বলেও জানা যায়। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছিল।

আহত আবুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ২৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনসার আহমদ কয়েস।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet