সংবাদ শিরোনাম :
সিলেটের বিভিন্ন সীমান্তের চোরাকারবারিদের দৌরাত্ম্যের ২য় পর্বে জৈন্তাপুর উপজেলা বড়লেখায় পুলিশের অভিযানে ২০০ পিস ইয়াবাসহ আটক ১ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সচেতন নাগরিক ফোরামের মানববন্ধন পরিবেশ অধিদপ্তরের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সতর্ক থাকার আহবান চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা,
বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে শ্রীমঙ্গলে শুরু হয়েছে ৪ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা

বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে শ্রীমঙ্গলে শুরু হয়েছে ৪ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশ্বসাহিত্য কেন্দ্রের বিশ্বসাহিত্য কেন্দ্রের আয়োজনে এবং সাস্কৃতিক মন্ত্রণালয়ের আর্থিক সহযোগিতায় শুরু হয়েছে ৪ দিনব্যাপী ভ্রাম্যমাণ বইমেলা।
শনিবার (৪ ফেব্রুয়ারি) শ্রীমঙ্গল আধুনিক ডাতবাংলো মাঠে উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় এ বইমেলার শুভ উদ্বোধন করেন শিক্ষাবিদ দ্বীপ্রেন্দ্র ভট্রাচার্য। আবৃতি প্রশিক্ষক বিকাশ দাশ বাপ্পনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি বিশ^জ্যোতি চৌধুরী, অধ্যাপক অবিনাশ আচার্য, ছড়াকার ও সহকারী অধ্যাপক অনিরুদ্ধ সেনগুপ্ত, সাংবাদিক আতাউর রহমান কাজল, কলামিস্ট ও সাংবাদিক সৈয়দ আমিরুজ্জামান, চারুকলা একাডেমির অধ্যক্ষ মিহির ভৌমিক, সাংবাদিক এসকে দাশ সুমন, ভ্রাম্যমাণ বইমেলার সংগঠক দেবাশীষ বড়াল ও ভ্রাম্যমাণ বইমেলার বিক্রয় প্রতিনিধি মো. সোহেল সরকার প্রমুখ।
বিশ্বসাহিত্য কেন্দ্রের ভ্রাম্যমাণ বইমেলার ইনচার্জ দেবজ্যোতি মন্ডল বলেন, মেলা চলবে ৬ ফেব্রæয়ারি পর্যন্ত। প্রতিদিন বেলা ১২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দর্শনার্থী, পাঠক ও ক্রেতার জন্য উন্মুক্ত থাকবে মেলা। মেলায় থাকছে গল্প, উপন্যাস, প্রবন্ধ, কবিতা, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ, অনুবাদ, সাইন্স ফিকশন, রূপকথা ও ছোটদের জন্য বাছাই করা বই। প্রতিটি বইয়ের প্রকৃত মূল্য থেকে থাকছে বিশেষ মূল্যছাড়।
তিনি আরও বলেন, বিশ্বসাহিত্য কেন্দ্রের চারদিনব্যাপী বইমেলায় জ্ঞানপিপাসু প্রতিটি মানুষের অবারিত অংশগ্রহণে আলোকিত মানুষ’ গড়ার আন্দোলন তরান্বিত করতে সারাদেশ ব্যাপী বিশ্বসাহিত্য কেন্দ্রের এ আয়োজন চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet