সংবাদ শিরোনাম :
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এর কার্যালয় বার্ষিক পরিদর্শনঃ ১৭ পদাতিক ডিভিশন সিলেট অঞ্চলের তত্ত্বাবধানে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস-২০২৪ পালন করা হয়েছে । শ্রীমঙ্গলে শান্তিপূর্ন ভোট গ্রহণ শেষে চলছে গননা সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার  কর্তৃক সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালী মডেল থানা কার্যালয় পরিদর্শন শ্রীমঙ্গলে দুই ভোট কেন্দ্রের চারজন সহকারী প্রিসাইডিং অফিসারকে দায়িত্ব থেকে অব্যাহতি হযরত শাহজালাল (রহঃ) এর মাজার শরীফের ৭০৫তম পবিত্র ওরস এর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ইউকে ওয়েলস আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত শ্রীমঙ্গলে র‌্যাবের অভিযানে ইয়াবা, মদ ও পিস্তলসহ যুক্তরাজ্য নাগরিক আটক কুলাউড়ায় ভোক্তার অভিযানে ৩ প্রতিষ্টানকে জরিমানা যুক্তরাজ্যের বাকিংহাম প্যালেসে রাজপরিবারের পার্টিতে আমন্ত্রন পেলেন শ্রীমঙ্গলের অলিউল
ফেইসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ৬ জনের বিরুদ্ধে মামলা

ফেইসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ৬ জনের বিরুদ্ধে মামলা

 

এ এ রানা : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাসহ সরকারের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ব্যাঙ্গাত্মক ছবি প্রকাশ ও কটুক্তি করায় সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার (২৯ জানুয়ারী) সিলেটের সাইবার ট্রাইব্যুনালে ৬জনকে আসামী করে মামলাটি দায়ের করেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক ও ছাতক উপজেলার রামপুর গ্রামের মোহাম্মদ বদরুল আমিন। সাইবার মামলা নং-৩২/২০২৪ইং।

সিলেটের সাইবার ট্রাইব্যুনালের বিচারক (সিনিয়র জেলা ও দায়রা জজ) মোঃ মনির কামাল মামলাটি আমলে নিয়ে আগামী ১৯ মার্চের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের জন্য ছাতক থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। মামলায় সকল আসামীই বিএনপি ও জামায়াতের রাজনীতির সাথে সংশ্লিষ্ট এবং সকলেই প্রবাসী বলে জানা গেছে।

মামলার আসামীরা হলেন- ১। সিলেটের ওসমানীনগর উপজেলার ছোট ধীরারাই গ্রামের মোঃ ইলিয়াছুর রহমানের পুত্র ও সাবেক সিলেট মহানগর ছাত্রশিবির নেতা জুবায়ের আহমদ (৩৫), ২। গোলাপগঞ্জ উপজেলার গোয়াসপুর (পাতিউরা) গ্রামের আছার উদ্দিনের পুত্র ও সাবেক উপজেলা ছাত্রশিবির নেতা আলিম উদ্দিন (৩৪), ৩। সুনামগঞ্জের ছাতক উপজেলার শেওলাপাড়া গ্রামের নূর মোহাম্মদের পুত্র ও সাবেক উপজেলা ছাত্রশিবির নেতা জাবের হোসাইন (২৩), ৪। একই উপজেলার পশ্চিম রায়গড় গ্রামের মোঃ মানিক মিয়ার পুত্র ও সাবেক উপজেলা ছাত্রদল নেতা জাহিদ আহমদ (২৩), ৫। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দক্ষিণ কুমড়াকাপন গ্রামের মোঃ আব্দুর রউফের পুত্র সাবেক উপজেলা বিএনপি নেতা ঈমান আহমেদ ওয়াফি (২১) ও ৬। ফেনী জেলার শান্তি কোম্পানী রোডের মৃত আবু বকরের পুত্র ও সাবেক ফেনী সরকারী কলেজ ছাত্রশিবির নেতা মোঃ ইমাম হোসেন (৩৫)।

মামলার বাদী সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ বদরুল আমিন বলেন, আসামীরা সকলেই বিএনপি ও জামায়াত শিবিরের রাজনীতির সাথে জড়িত। তারা দীর্ঘদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবি বিকৃত করে নানা ধরনের কটুক্তি করে যাচ্ছে। তাই আমি বাধ্য হয়ে আদালতের স্মরণাপন্ন হয়েছি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet