সংবাদ শিরোনাম :
চা কন্যার অজানা তথ্য নিয়ে আল ইকরাম নয়নের ভিডিও কন্টেন্ট সবজি ক্ষেতের জ্বালে আটকে পড়া দাঁড়াশ সাপ উদ্ধার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার দক্ষিণ সুরমা থেকে ডিবি পুলিশের অভিযানে ০৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ি গ্রেফতার ডিবির অভিযানে খালিঘাট বস্তাপট্টি শরিফ ও জামালের  জুয়ার আস্তানা থেকে  খেলার সামগ্রী সহ ৩ জুয়ারী গ্রেফতার! ঈদ ও নববর্ষের টানা ছুটিতে চায়ের রাজ্যে ঢল নেমেছে পর্যটকের অবশেষে দক্ষিণ সুরমার শীর্ষ জুয়ারী কাশেমসহ পুলিশের হাতে আটক-৬, এখনো বহাল নজরুল-জামাল-অন্তরের জুয়ার প্রতারণা, সিলেটে মোটরসাইকেলে বেড়াতে বেরিয়ে ৩ বন্ধুই না ফেরার দেশে জাফলংয়ে নারী পর্যটকদের যৌন হয়রানি: এক তরুণের দুই বছরের কারাদণ্ড হবিগঞ্জের আজমিরীগঞ্জে গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত ৩৫
মৌলভীবাজারে বাংলাদেশ যুবমৈত্রীর শীতবস্ত্র বিতরণ

মৌলভীবাজারে বাংলাদেশ যুবমৈত্রীর শীতবস্ত্র বিতরণ

 

নিজস্ব প্রতিবেদক
মৌলভীবাজারে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ যুবমৈত্রী।
বুধবার (৩১ জানুয়ারি ২০২৪) বিকেলে মৌলভীবাজার শহরস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের জেলা শাখার উদ্যোগে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
বাংলাদেশ যুবমৈত্রীর মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আফরোজ আলীর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক তাপস কুমার ঘোষের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সৈয়দ আমিরুজ্জামান এবং বাংলাদেশ যুবমৈত্রীর নেতৃবৃন্দ যথাক্রমে নজরুল ইসলাম, আব্দুল আউয়াল, আবু সাইদ, দিপক বৈশ্য, মো. ফয়েজ আহমদ ও রিপন মালাকার প্রমুখ।
বাংলাদেশ যুবমৈত্রীর শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সৈয়দ আমিরুজ্জামান বলেন, “সমাজের বিত্তশালীসহ সকলের উচিত শীতার্ত মানুষের পাশে দাড়াঁনো। শীতবস্ত্র বিতরণ কোনো করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। রাজনৈতিক আদর্শিক দায় থেকে হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল শীতার্ত মানুষের জন্য কাজ করা উচিত।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet