সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে হলদু-ছাপ ঘরগিন্নি সাপ উদ্ধার

শ্রীমঙ্গলে হলদু-ছাপ ঘরগিন্নি সাপ উদ্ধার

এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগানের বাংলো থেকে দুর্লভ প্রজাতির একটি হলুদ-ছাপ ঘরগিন্ন সাপ উদ্ধার করেছে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।
বুধবার (৩১ জানুয়ারি) সকালে শ্রীমঙ্গল ভুরভুরিয়া চা বাগানে সহকারি ব্যবস্থাপক এ এইচ এম সাদিকুর রহমান এর বাংলোতে সাপটি দেখতে পেয়ে আতংঙ্কিত হয়ে পড়েন বাগান ব্যবস্থাপক সাদিকুর রহমানের পরিবারের সদস্যরা। পরে সাপটি উদ্ধারের জন্য শ্রীমঙ্গলস্থ বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনে খবর দেওয়া হয়। খবর পেয়ে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল গিয়ে সাপটি উদ্ধার করেন।
সজল দেব জানান, উদ্ধার করা সাপটি হলুদ-ছাপা ঘরগিন্নি সাপ। সাপটির ইংরেজি নাম ব্যান্ডেড ওলফ স্ন্যাক। এটি একটি দুর্লভ প্রজাতির নির্বিষ সাপ।
উদ্ধারের পর সাপটিকে বনবিভাগে হস্তান্তর করেছে বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet