সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে পূর্বশত্রুতার জেরে হামলা, বাড়ীর প্রাচীর ভাঙচুর মৌলভীবাজারে পুলিশ লাইনে পোড়ামাটির শিল্পকর্ম উদ্বোধন করলেন আইজিপি শ্রীমঙ্গলে স্কুল বাজেট প্রণয়নে নাগরিক সচেতনতামুলক টাউনহল সভা সিলেটের কালিঘাট পিয়াজ পট্টি  থেকে ৫ জুয়াড়ি আটক মৌলবভীবাজারে মসজিদের ইমামকে চাকরি ছড়তে মারধর ও হুমকির অভিযোগ কুলাউড়ায় হত্যা মামলার প্রধান আসামিসহ আটক ৩ সিলেটে নগরীর দক্ষিণ সুরমা থেকে এক যুবক নিখোঁজ সিলেট বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক শ্রীমঙ্গলের মোহাম্মদ আল আমিন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব কখনো সাংবাদিক কখনো নাটকের নায়ক কখনো ডিবির সোর্স কে এই সোহাগ?
শ্রীমঙ্গলে ৩টি পরোয়ানাভুক্ত পলাতক আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

শ্রীমঙ্গলে ৩টি পরোয়ানাভুক্ত পলাতক আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানায় ২টি সাজা ও পরোয়ানাভুক্ত ও ১টি পরোয়ানাভুক্ত এক আসামিকে রাজধানী ঢাকা থেকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
গ্রেপ্তারকৃত আসামিকে মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে শ্রীমঙ্গল থানা পুলিশ।
এর আগে গতকাল ২৯ জানুয়ারি সোমবার শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ, শ্রীমঙ্গল থানা জনাব বিনয় ভূষন রায় এর সার্বিক দিক নির্দেশনায় এএসআই মো. এরশাদ মিয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে ২টি সাজা ও পরোয়ানাভুক্ত ও ১টি গ্রেপ্তারি পরোয়ানাসহ ৩টি পরোয়ানাভুক্ত পলাতক আসামি রুহুল মিয়াকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুহুল মিয়া প্রকাশ রুয়েল মিয়া শ্রীমঙ্গল পৌর এলাকার শ্যামলী আবাসিক এলাকার আছই মিয়ার ছেলে।
শ্রীমঙ্গল থানা সুত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত রুয়েল বওে বিরুদ্ধে জিআর-৩০৯/১৯(শ্রীঃ), মামলায় ২ বছরের বিনাশ্রম ও ১ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রাপ্ত সাজা পরোয়ানা, জিআর-৭৪/২০(শ্রীঃ) মামলায় ২ (দুই) বছরের বিনাশ্রম করাদন্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ১ মাসের বিনাশ্রম করাদন্ড প্রাপ্ত সাজা পরোয়ানা, ও জিআর-২৭২/১৮ (শ্রীঃ) মামলায় গ্রেফতারী পরোয়ানাসহ মোট ৩টি পরোয়ানা মুলতবী আছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভুষন রায় জানান, গ্রেপ্তারকৃত আসামিকে মৌলভীবাজার জেলা বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet